সিভাসুতে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত

সংগঠন সংবাদ :

যথাযোগ্য মর্যাদায় চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ে (সিভাসু)তে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালন করা হয়েছে।

- Advertisement -

আজ বুধবার দিবসটি উপলক্ষে সকাল সাড়ে ৯টায় জাতীয় পতাকা উত্তোলন এবং জাতীয় সংগীত পরিবেশন করা হয়। এরপর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

- Advertisement -google news follower

সিভাসু পরিবারের পক্ষ থেকে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এএসএম লুৎফুল আহসান।

উপাচার্যের পর শিক্ষক সমিতি, অফিসার সমিতি, প্রগতিশীল শিক্ষক ফোরাম এবং বঙ্গবন্ধু শিক্ষক ফোরামের পক্ষ থেকে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পাঞ্জলি প্রদান করা হয়।

- Advertisement -islamibank

ঐতিহাসিক মুজিবনগর দিবসের কর্মসূচিতে বিশ্ববিদ্যালয়ের ওয়ান হেল্থ ইনস্টিটিউটের পরিচালক প্রফেসর ড. শারমীন চেীধুরী, রেজিস্ট্রার মীর্জা ফারুক ইমাম, বীর মুক্তিযোদ্ধা এম এ হান্নান হলের প্রভোস্ট ড. তোফাজ্জল মো. রাকিব, পরিচালক (গবেষণা ও সম্প্রসারণ) প্রফেসর ড. এস. কে. এম. আজিজুল ইসলাম, পরিচালক (অর্থ ও হিসাব) মো. আবুল কালাম, প্রক্টর প্রফেসর ড. মোহাম্মদ মেজবাহ উদ্দিন, প্রফেসর ড. মোহাম্মদ নূরুল আবছার খান, প্রফেসর ড. বিবেক চন্দ্র সূত্রধর, প্রফেসর মো: শফিকুল ইসলাম ও প্রফেসর ড. মোছাম্মৎ রাশেদা বেগমসহ শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

ঐতিহাসিক মুজিবনগর দিবসের অন্যান্য কর্মসূচির মধ্যে ছিল বিশ্ববিদ্যালয়ের মূল ফটক ও প্রশাসনিক ভবন সম্মুখে ব্যানার প্রদর্শন এবং দিনব্যাপী বঙ্গবন্ধুর ঐতিহাসিক ভাষণ ও দেশাত্ববোধক গান প্রচার।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM