একাই ৫ গোল করলো মেসির ছেলে, নেট দুনিয়ায় ভাইরাল

খেলাধুলা ডেস্ক :

এ যেন আরেক লিওনেল মেসি। মাতেও মেসির ফুটবল স্কিলে যেন পুরোদস্তু তার বাবার ছাপ। বাবার মতোই গোল করেন তিনি প্রতিপক্ষকে দিশেহারা করে।

- Advertisement -

পিএসজি ছেড়ে লিওনেল মেসি ইন্টার মায়ামিতে যোগ দেওয়ার পর ক্লাবটির একাডেমিতে খেলছেন তার তিন ছেলে থিয়াগো, মাতেও আর চিরোও।

- Advertisement -google news follower

সম্প্রতি মেসির মেজ ছেলে মাতেও মেসির গোল করার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। ইন্টার মায়ামি অনূর্ধ্ব-৯ দলের হয়ে প্রতিপক্ষের জালে একাই দিয়েছেন ৫ গোল।

একটি গোল আবার করেছেন ফ্রি-কিক থেকে। দুর্দান্ত সেই ফ্রি-কিক থেকে গোলটি করে বাবার আইকনিক সেলিব্রেশন (দর্শকদের উদ্দেশ্য করে চুমু খাওয়া) করছেন তিনি।

- Advertisement -islamibank

এবার বিশ্ব দেখল ‘আসল ছোট মেসি’। মেসির সঙ্গে মাতেওর অমিল হয়তো একটিই মেসি বাঁ পায়ের খেলোয়াড় আর মাতেও ডান পায়ের। ফ্রিক-কিকসহ পাঁচটি গোলই মাতেও করেছে ডান পায়ে।

এর আগেও দুর্দান্ত পারফর্ম করে বেশ কয়েকবার ভাইরাল হয়েছেন মেসির ছেলে। চলতি মাসের শুরুর দিকে ইস্টার আন্তর্জাতিক কাপের ফাইনালে মায়ামির অনূর্ধ্ব-১২ দলকে শিরোপা জিতিয়ে ভাইরাল হয়েছেন মেসির বড় ছেলে থিয়াগো।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM