নববর্ষের শুভেচ্ছা জানালেন সাকিব

অনলাইন ডেস্ক

আজ রোববার পহেলা বৈশাখ, বাংলা নববর্ষ। আর এই বৈশাখ বাঙালির সাথে ওতপ্রতভাবে জড়িয়ে আছে। বৈশাখ এবং বাঙালি যেন মিলেমিশে একাকার। এদিন সকালের পান্তা ভাত আর ইলিশ মাছ যেন বাঙালির এক ঐতিহ্য। হালখাতা উৎসব থেকে শুরু করে নতুন বছরের আনন্দটাই এই দিনের মূল আকর্ষণ।

- Advertisement -

পহেলা বৈশাখ উপলক্ষে শুভেচ্ছা বিনিময়ের এই স্রোতে শামিল হয়েছেন দেশের ক্রিকেটের বড় তারকা সাকিব আল হাসানও। নিজের ভেরিফাইড ফেসবুক পোস্টে গতকাল সাকিব লিখেছেন, ‘শুভ নববর্ষ! আশা করি আমাদের সবার জীবনে এই নতুন বছর অঢেল সুখ, শান্তি এবং আনন্দ নিয়ে আসবে।’

- Advertisement -google news follower

বর্তমানে পরিবারের সঙ্গে আমেরিকাতে অবস্থান করছেন সাকিব। সেখানে স্ত্রী-সন্তানদের সঙ্গেই পালন করেছেন পবিত্র ঈদুল ফিতর। এর আগে শ্রীলঙ্কার বিপক্ষে শেষ টেস্ট খেলেই পবিত্র মক্কা নগরীতে ওমরা হজ পালন করেছিলেন টাইগার এই অলারাউন্ডার। আমেরিকা থেকে কবে নাগাদ দেশে ফিরবেন সাকিব সেটি এখনো জানা যায়নি।

ধারণা করা হচ্ছে আসন্ন জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের আগেই ফিরবেন দেশে। ২৮ এপ্রিল বাংলাদেশে এসে পৌঁছাবে জিম্বাবুয়ে ক্রিকেট দল।

- Advertisement -islamibank

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM