কাপ্তাইয়ে ভাড়া বাসা থেকে শিক্ষার্থীর লাশ উদ্ধার

দেশজুড়ে ডেস্ক :

রাঙামাটির কাপ্তাই উপজেলার ৪নং কাপ্তাই ইউনিয়ন এর নতুন বাজার এলাকার একটি ভাড়া বাসা থেকে বাংলাদেশ সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউটে (বিএসপিআই) এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

- Advertisement -

আজ মঙ্গলবার (৯ এপ্রিল) সকাল ৯টায় কাপ্তাই থানা পুলিশ সদস্যরা লাশটি উদ্ধার করেছে।

- Advertisement -google news follower

ওই শিক্ষার্থীর নাম মো. জাহিদ হাসান (২২)। সে ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ উপজেলার মো. দুলাল উদ্দীনের ছেলে এবং বিএসপিআইয়ের মেকানিক্যাল ডিপার্টমেন্টের শেষ বর্ষের ছাত্র।

বিষয়টি নিশ্চিত করে কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কালাম জানান, ওই ছাত্র যেই বাসায় ভাড়া থাকতো সেই কক্ষ থেকে মরদেহের দুর্গন্ধ বের হওয়ার পর পুলিশকে খবর দেওয়া হয়।

- Advertisement -islamibank

পরে কাপ্তাই থানার পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে ওই কক্ষ থেকে সিলিং এর সাথে ছাত্রটির ঝুলন্ত অবস্থায় লাশ দেখতে পায়। এ বিষয়ে আইনানুগ কার্যক্রম চলমান রয়েছে বলে তিনি জানান।

এদিকে ঘটনাস্থল পরিদর্শন করে কাপ্তাই সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাইফুল ইসলাম জানান, ধারণা করা হচ্ছে সম্ভবত গত ৬ এপ্রিল শবে কদর এর রাতে আনুমানিক ১০ টার দিকে ছেলেটা আত্মহত্যা করেছে।

তবে কি কারণে আত্মহত্যা করেছে সেটা এই মুহূর্তে বলা যাচ্ছে না, তদন্ত করে বিষয়টি নিশ্চিত করা যাবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM