ফেনীতে ছয়জন নিহতের ঘটনায় গেটম্যান গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

ফেনীর ফাজিলপুর মুহুরীগঞ্জে ট্রাকের সঙ্গে ট্রেনের ধাক্কায় ছয়জন নিহত হওয়ার ঘটনায় লেভেল ক্রসিংয়ের দায়িত্বে থাকা গেটম্যান মো. সাইফুল ইসলামকে গ্রেপ্তার করেছে র‍্যাব। রোববার (৭ এপ্রিল) বিকেলে তাকে গ্রেপ্তার করা হয়।

- Advertisement -

গ্রেপ্তার হওয়া সাইফুল চট্টগ্রাম জেলার মিরসরাই উপজেলার উত্তর সোনাপুর গ্রামের মৃত শেখ মো. আনোয়ারুল আজিমের ছেলে।

- Advertisement -google news follower

র‍্যাব-৭ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে চট্টগ্রামের মিরসরাই উপজেলার বামন সুন্দর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

ফেনীর র‍্যাব-৭ এর কোম্পানি অধিনায়ক মোহাম্মদ সাদেকুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করা হয়েছে। পরবর্তী আইনি প্রক্রিয়ার জন্য আসামিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

- Advertisement -islamibank

এর আগে শুক্রবার (৫ এপ্রিল) সকাল সাড়ে ৮টার দিকে ফেনীর মুহুরীগঞ্জ ব্রিজ সংলগ্ন বালুমহাল এলাকায় চট্টগ্রামগামী একটি মেইল ট্রেন বালুবাহী ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। এ সময় ট্রেনের ধাক্কায় ট্রাকটি অন্তত ১০০ মিটার সামনে গিয়ে পড়ে। এ ঘটনায় ছয়জনের মৃত্যু হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুর্ঘটনার সময় গেটম্যান ঘটনাস্থলে ছিলেন না। ফলে ওইসময় সিগন্যাল বারটি ফেলা হয়নি। এ কারণে ট্রাকটি বিনা বাধায় রেললাইনে ওঠে পড়ে। এরপর দ্রুতগতির ট্রেন ট্রাকের পেছনের অংশে ধাক্কা দেয়। এতে হতাহতের ঘটনা ঘটে।

এ ঘটনায় দুর্ঘটনাস্থলের লেভেল ক্রসিংয়ের দায়িত্বে থাকা গেটম্যান মো. সাইফুল ইসলাম এবং মো. রাশেদকে আসামি করে পৃথক দুইটি মামলা দায়ের করা হয়।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM