বোয়ালখালীতে চাঁদা না পেয়ে ভাঙলো সীমানা প্রাচীর, ৪ জনের নামে মামলা

বোয়ালখালী প্রতিনিধি

বোয়ালখালীতে চাঁদা না পেয়ে এক প্রবাসীর ক্রয়কৃত জায়গার সীমানা প্রাচীর ভেঙে দিয়েছে দুর্বৃত্তরা। এসময় নিয়ে গেছে ঘর নির্মাণের সামগ্রী। এতে বাধা দেওয়ায় মারধর করেছে বলে অভিযোগ প্রবাসী মো. হাসানের।

- Advertisement -

গতকাল শনিবার (৩০ মার্চ) সন্ধ্যা ৭ টার দিকে উপজেলার শ্রীপুর-খরণদ্বীপ ইউনিয়নের শ্রীপুর বুড়া মসজিদ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটেছে।

- Advertisement -google news follower

এ ঘটনায় উপজেলার পূর্ব চরণদ্বীপ ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের সামশুল আলমের ছেলে প্রবাসী মো. হাসান বাদী হয়ে বোয়ালখালী থানায় মামলা দায়ের করেছেন। এতে শ্রীপুর সওদাগর পাড়ার মৃত শাহ আলমের ছেলে জালাল আহমদসহ ৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৬-৭ জনকে আসামী করা হয়।

মামলার এজাহার সূত্রে জানা যায়, প্রবাসী মো. হাসান শ্রীপুর খরণদ্বীপ ইউনিয়নে বুড়া মসজিদের কাছে জায়গা কিনে সীমানা প্রাচীর দেন। এ জায়গায় ঘর নির্মাণের জন্য রড, সিমেন্ট ও ইট বালি আনলে আসামীরা বিভিন্ন অজুহাতে টাকা দাবি করে। এতে রাজি না হওয়ায় শনিবার সন্ধ্যায় জালাল আহমদের নেতৃত্বে ১০-১২ জন ব্যক্তি জায়গার সীমানা প্রাচীর ভেঙে ফেলে। এতে বাধা দিলে প্রবাসী হাসানকে মারধর করে এবং ঘর নির্মাণের সামগ্রী রড ও সিমেন্ট নিয়ে যায়।

- Advertisement -islamibank

প্রবাসী মো. হাসান বলেন, মো, জালাল আহমেদ দীর্ঘদিন ধরে বিভিন্ন অজুহাতে চাঁদা দাবি করে আসছে। এ ঘটনার আগে সীমানা প্রাচীর নির্মাণের সময় টাকা দাবি করেছিলো। ওই সময় নিরুপায় হয়ে জালালকে ৫০ হাজার টাকা দিয়েছিলাম। এবার ঘর নির্মাণ করতে গেলে আবারও টাকা দাবি করে জালাল। তাতে রাজি না হওয়ায় পরিকল্পিতভাবে এ ঘটনা করেছে।

এ বিষয়ে বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আছহাব উদ্দিন বলেন, বাদীর লিখিত এজাহার পেয়ে মামলা রেকর্ড করা হয়েছে। আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

জেএন/পূজন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM