অক্ষয়-টাইগারের ‘বড়ে মিঞাঁ ছোটে মিঞাঁ’, ট্রেলার প্রকাশ

বিনোদন ডেস্ক :

বহু প্রতীক্ষিত ‘বড়ে মিঞাঁ ছোটে মিঞাঁ’ ছবির ট্রেলার প্রকাশ পেল আজ। ছবি ঘোষণার সময় থেকেই নজর কেড়েছিল দর্শকের। এই প্রথম পর্দায় জুটি বাঁধছেন অক্ষয় কুমার ও টাইগার শ্রফ।

- Advertisement -

আলি আব্বাস জাফর পরিচালিত এই ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ইদে।

- Advertisement -google news follower

ভরপুর অ্যাকশন, মারপিট, গুলিবর্ষণ, খুন, জখম, সেই সঙ্গে মজা, ঠাট্টা, রসবোধ – ‘বড়ে মিঞাঁ ছোটে মিঞাঁ’ ছবির ট্রেলারে মিলল এমনই ঝলক। শিহরণ জাগানো এক টালমাটাল সফরের সঙ্গী হবেন দর্শক, তা বলার অপেক্ষা রাখে না।

ট্রেলারে অক্ষয় ও টাইগারের চরিত্রের ঝলক মেলে। তাঁরা এমন দুই মানুষ যাঁরা যে কোনও পরিস্থিতি, যেভাবে সম্ভব, দেশকে সন্ত্রাসের হাত থেকে রক্ষা করতে প্রতিজ্ঞাবদ্ধ। বেশ কঠিন স্টান্টের ঝলক দেখা যায়, রয়েছে শিহরণ জাগানো সংলাপও। বিরোধীদের দ্বারা হাইজ্যাক হয়ে যাওয়া এক ভয়ানক অস্ত্র উদ্ধার করার মিশনে বেরিয়ে পড়ে তাঁরা।

- Advertisement -islamibank

এই মিশনে তাঁদের সঙ্গী মানুষী চিল্লর ও আলায়া এফ। ভিলেন কবীরের চরিত্রে দেখা যাবে পৃথ্বীরাজ সুকুমারন। প্রায় ৩ মিনিট ধরে চলা ট্রেলার বেশ আশাব্যাঞ্জক।

একাধিক ভাষায় মুক্তি পাবে এই ছবি। হিন্দি, তামিল, তেলুগু, মালয়লম ও কন্নড়ে দেখা যাবে এই ছবি। ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে এসে অক্ষয় কুমার বলেন, ‘অ্যাকশন এবং কমেডির সঙ্গে স্টান্টের মিশ্রণ, এই সিনেমাটিকে আমার হৃদয়ের কাছাকাছি করে তুলেছে।

এই ছবিতে, আমি আশা বাড়ানোর চেষ্টা করেছি, একটি দুর্দান্ত দলের সঙ্গে কাজ করা এবং বাস্তব স্টান্টগুলি করা যা আমি আজীবন মনে রাখব।

আমরা সিনেমাটিতে কাজ করে সত্যিই উপভোগ করেছি, এবং আমরা আশা করি দর্শক আসল অ্যাকশন বিনোদন দেখতে উপভোগ করবেন।’

প্রথম ‘বড়ে মিঞাঁ ছোটে মিঞাঁ’ মুক্তি পেয়েছিল ১৯৯৮ সালে যার পরিচালক ছিলেন ডেভিড ধবন। অভিনয় করেছিলেন গোবিন্দা ও অমিতাভ বচ্চন।

তারপর এগিয়ে এসে যদি ২০২৩ সালের ফেব্রুয়ারি মাসে পা রাখা যায়, নতুন ধরনের ‘বড়ে মিঞাঁ ছোটে মিঞাঁ’র ঘোষণা ইন্ডাস্ট্রিতে ঝড় তোলে। এই ছবির প্রযোজক ‘পূজা এন্টারটেনমেন্ট’ ও ‘এএজেড ফিল্মস’।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM