চেক জালিয়াতি/সীতাকুণ্ডের ইউপি সদস্য বাবলু কারাগারে

অপরাধ ডেস্ক :

হিসাবধারী (একাউন্ট হোল্ডার)’র স্বাক্ষর সীল জাল করে চেক জালিয়াতি মামলায় সীতাকুণ্ড উপজেলার সোনাইছড়ি ইউননিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. বাবলু মিয়ার জামিন বাতিল করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দিয়েছেন আদালত।

- Advertisement -

আজ বৃহস্পতিবার (২১ মার্চ) চট্টগ্রাম জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ২ এর বিচারক আওলাদ হোসাইন মুহাম্মদ জোনাইদ জামিনের আবেদন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

- Advertisement -google news follower

মামলায় অভিযুক্ত ইউপি সদস্য বাবলু মিয়া ওই এলাকার মো. বাদশা মিয়া’র ছেলে।

আদালত সূত্রে জানা যায়, জনৈক মহিউদ্দিন আহম্মদ গেল বছরের ২৩ মে আদালতে আসামী বাবলু মিয়ার বিরুদ্ধে চেক জালিয়াতির মামলা দায়ের করেন। যাহার সি আর মামলা নং ৪৪০/২০২৩ (সীতাকুণ্ড) হয়।

- Advertisement -islamibank

আদালত বাদীর জবানবন্দী গ্রহণ করে আসামীর বিরুদ্ধে মামলা গ্রহণ করে তদন্ত পূর্বক প্রতিবেদন দাখিলের জন্য পিবিআই চট্টগ্রাম জেলাকে নির্দেশ দেন।

পিবিআই ২০২৩ সালের ২০ নভেম্বর চেক জালিয়াতির ঘটনা সত্য মর্মে রিপোর্ট দাখিল করেন। আদালত পিবিআই রিপোর্ট পর্যালোচনা করে আসামীর বিরুদ্ধে দন্ডবিধি ৪১৭/৪৬৭/৪৬৮/৪৭১/৪৭৪/ ৫০৬ ধারার অভিযোগ আমলে নিয়ে গ্রেফতারি পরোয়ানা ইস্যু করেন।

আজ বৃহস্পতিবার আসামী আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করলে আদালত শুনানী শেষে আসামীর জামিনের আবেদন নামঞ্জুর করে কারাগারে প্রেরণে নির্দেশ দেন।

বাদী পক্ষে মামলা পরিচালনা করেন সিনিয়র আইনবিদ এডভোকেট জিয়া হাবীব আহ্সান, এডভোকেট মো. হাসান আলী, এডভোকেট মো. বদরুল হাসান ও এডভোকেট মোহাম্মদ জিয়াউদ্দীন (আরমান)।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM