শাকিবের জন্মদিনে বুর্জ খলিফায় ‘রাজকুমার’র ট্রেলার উন্মোচন

অনলাইন ডেস্ক

‘প্রিয়তমা’ সিনেমা ‘সাফল্যের’ পর সুপারস্টার শাকিব খান, প্রযোজক আরশাদ আদনান ও পরিচালক হিমেল আশরাফ ‘ত্রয়ী জুটি’র আখ্যা পেয়েছেন। এই ত্রয়ী এবার আসছেন ‘রাজকুমার’ নিয়ে। আসন্ন ঈদে মুক্তি উপলক্ষে সিনেমাটির প্রচার-প্রচারণার প্রস্তুতি নিচ্ছেন সিনেমা সংশ্লিষ্টরা। শাকিবের ছবির মত প্রচারেও চমক থাকবে তার আগে থেকেই অনুমেয় ছিলো। অবশেষে একটি চমকের কথা জানালেন প্রযোজক আরশাদ আদনান। তাহল, শাকিব খানের জন্মদিনে বুর্জ খলিফায় ‘রাজকুমার’ ছবির ট্রেলার উন্মোচন হবে।

- Advertisement -

আরশাদ আদনান বলেন, ‘আমি, হিমেল ও শাকিব খান একসঙ্গে বসে বিশ্ব দরবারে বাংলা সিনেমা কীভাবে আরও বেশি করে হাইলাইট করা যায় সে বিষয়ে নানা পরিকল্পনা করি। তারমধ্যে একটা হচ্ছে বুর্জ খলিফায় ‘রাজকুমার’ ট্রেলার উন্মোচনা করা। আগামী ২৮ মার্চ শাকিব খানের জন্মদিন। আমার ‘রাজকুমার’ মুক্তি পাবে আগামী ঈদে। বিষয়টি ব্যাটেবলে গিয়েছে। শাকিবের জন্মদিনেই আমরা বুর্জ খলিফায় ট্রেলার উন্মোচন করতে চাই। এজন্য সব ফর্মালিটি সেরে ফেলছি। দুই একদিনের মধ্যে কনফারমেশনও পেয়ে যাব।’

- Advertisement -google news follower

শুধু বাংলাদেশ নয়, রাজকুমার মুক্তি দেওয়া হবে যুক্তরাষ্ট্র, লন্ডন, মধ্যপ্রাচ্য, কানাডা, ইন্ডিয়াসহ বিশ্বের বিভিন্ন দেশে।

বাংলাদেশ থেকে আমেরিকায় যাত্রার গল্পকে কেন্দ্র করে নির্মিত হচ্ছে রাজকুমার। এতে শাকিবের নায়িকা হিসেবে অভিনয় করছেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি। কিছুদিন আগে বাংলাদেশে এসে কোর্টনি নিজের অংশের শুটিংও শেষ করে গেছেন। এছাড়া শাকিবের বাবার চরিত্রে অভিনয় করেছেন বরেণ্য নাটক-চলচ্চিত্র অভিনেতা ও নির্দেশক তারিক আনাম খান।

- Advertisement -islamibank

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM