বিএনপি নেতার মেয়েকে নিয়ে নিরুদ্দেশ ছাত্রলীগ নেতা

দেশজুড়ে ডেস্ক

বিএনপি নেতার মেয়েকে নিয়ে কুষ্টিয়া সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি আদিপুজ্জামান সংগ্রাম নিরুদ্দেশ হয়েছেন। জানা যায়, বুধবার (২০ মার্চ) ওই মেয়ের বিয়ের কথা ছিল।

- Advertisement -

রবিবার (১৭ মার্চ) দুপুর দেড়টার দিকে এ ঘটনা ঘটে। পরে ওই মেয়ের ভাই বাদি হয়ে ইসলামী বিশ্ববিদ্যালয় থানায় একটি অভিযোগ দায়ের করেন।

- Advertisement -google news follower

স্থানীয় সূত্রে জানা গেছে, ওই মেয়ের বাবা ইউনিয়ন পর্যায়ের একজন নেতা।

অভিযোগে ওই মেয়ের ভাই লেখেন, তার বোন (১৭) হরিনারায়নপুরের একটি মহিলা কলেজের ছাত্রী। দীর্ঘদিন থেকে তার বোনকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলেন ছাত্রলীগ নেতা আদিপুজ্জামান সংগ্রাম।

- Advertisement -islamibank

প্রতিদিনের মতো রবিবার দুপুরে তার বোন হরিনারায়নপুর বাজার থেকে বাড়ি ফিরছিল। এ সময় পথে রাস্তা থেকে জোরপূর্বক তাকে তুলে নিয়ে যান সংগ্রাম।

পরে দুজন প্রত্যক্ষদর্শীর মাধ্যমে জানতে পেরে তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে অনেক খোঁজাখুঁজি করেও এখনও বোনের কোনো খোঁজ পাওয়া যায়নি।

এ বিষয়ে জানতে কুষ্টিয়া সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি সঙ্গে যোগাযোগ করা হলে তার মোবাইল বন্ধ পাওয়া যায়।

কুষ্টিয়া সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল আমিন শেখ হিমেল জানান, কারও ব্যক্তিগত জীবনের দায়ভার সংগঠন নেয় না। আমিও লোকমুখে খবর পেয়ে মূলঘটনা জানতে তাকে ফোন দিয়ে তার মোবাইল ফোনটি বন্ধ পেয়েছি।

যদি তিনি এ ধরনের কাজ সত্যিই করে থাকেন; তাহলে অবশ্যই আমার মতে সংগঠনের ভাবমূর্তি তিনি নষ্ট করেছেন। আমি এ বিষয়ে আমার সিনিয়র নেতাকর্মীকে জানাব, সংগঠন তার সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করবে।

এ বিষয়ে ইবি থানার ওসি মোহাম্মদ মামুন রহমান জানান, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। মোবাইলের সূত্র ধরে এর খোঁজখবর নেওয়া হচ্ছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM