মাঝ আকাশে অসুস্থ পাইলট, ঢাকায় বিমানের জরুরি অবতরণ

অনলাইন ডেস্ক

মাঝ আকাশে অসুস্থ হয়ে পড়েন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটের পাইলট। অসুস্থ পাইলটকে নিয়ে কলকাতার আকাশ থেকে ফ্লাইটটি ঢাকায় জরুরি অবতরণ করে।

- Advertisement -

শুক্রবার (১৫ মার্চ) বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ফ্লাইটে এ ঘটনা ঘটে। ফ্লাইটটি ঢাকা থেকে কাতারের (বিজি-৩২৫) উদ্দেশ্যে রওনা হয়েছিল।

- Advertisement -google news follower

অসুস্থ হওয়া বিমানের পাইলটের নাম ক্যাপ্টেন মাকসুদ।

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের দায়িত্বশীল সূত্র জানায়, ফ্লাইটটি ঢাকা থেকে বিকেল সাড়ে ৫টায় কাতারের উদ্দেশ্যে রওনা হয়। কলকাতার আকাশে পাইলট অসুস্থ হলে ফ্লাইটটি ঢাকায় ফিরে আসতে শুরু করে। পরে রাত ৮টার দিকে ফ্লাইটটি ঢাকায় জরুরি অবতরণ করে।

- Advertisement -islamibank

অবতরণের পর ক্যাপ্টেন মাকসুদকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়। পরে পাইলট পরিবর্তন করে ফ্লাইটটি রাত সাড়ে ১০টায় আবারো কাতারের দোহার উদ্দেশ্যে ঢাকা ছাড়ে।

বিমানবন্দর সূত্র জানায়, বিমানের বিজি-৩২৫ ফ্লাইটটি বোয়িং-৭৭৭ মডেলের উড়োজাহাজ দিয়ে পরিচালিত হচ্ছিল। এতে ৪১৯ জন যাত্রী ছিলেন।

স্থানীয় সময় রাত ১টায় ফ্লাইটটি কাতারে অবতরণের কথা রয়েছে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM