আগ্রাবাদে সেপটিক ট্যাংক বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৩

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম নগরের আগ্রাবাদে ইসলামী ব্যাংক হাসপাতালের সেপটিক ট্যাংক বিস্ফোরণের ঘটনায় চিকিৎসাধীন আরও দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। এ নিয়ে এ ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে তিনজনে।

- Advertisement -

সোমবার (১১ মার্চ) রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় জহির ও নয়ন নামে ওই দুই শ্রমিকের মৃত্যু হয়।

- Advertisement -google news follower

এদের মধ্যে জহিরের পরিচয় জানা গেছে। তিনি ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলার আওড়াবুনিয়া গ্রামের জসীম উদ্দীনের ছেলে। তবে নয়নের বিষয়ে বিস্তারিত জানা যায়নি।

গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. তরিকুল ইসলাম।

- Advertisement -islamibank

তিনি জানান, চট্টগ্রাম থেকে দগ্ধ অবস্থায় চার শ্রমিককে হাসপাতালে আনা হয়। এদের মধ্যে জহির ৫৬ শতাংশ ও নয়ন ৬০ শতাংশ দগ্ধ অবস্থায় নিবিড় পরিচর্যা কেন্দ্রে ভর্তি ছিলেন। নয়ন আজ সকালে ও জহির বিকেলে মারা যান।

এর আগে, গত শুক্রবার রাতে ফাহাদ নামে এক শ্রমিকের মৃত্যু হয়। বর্তমানে নিবিড় পরিচর্যা কেন্দ্রে মাসুম নামে এক শ্রমিক চিকিৎসাধীন রয়েছেন। তবে শ্বাসনালি পুড়ে যাওয়ায় তার অবস্থাও আশঙ্কাজনক।

গত বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে চট্টগ্রাম আগ্রাবাদে একটি হাসপাতালের পানির সেপটিক ট্যাংক পরিষ্কারের সময় এ দুর্ঘটনা ঘটে। দগ্ধরা বিডি ক্লিনিং সার্ভিস নামে একটি বেসরকারি কোম্পানিতে পানির ট্যাংক ক্লিনারের কাজ করতেন। সেপটিক ট্যাংক পরিষ্কার করতে গিয়ে জমে থাকা গ্যাসের বিস্ফোরণে এই দুর্ঘটনা ঘটে। এতে চারজন দগ্ধ হন।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM