বাঁশখালী বাহারচড়া উপ নির্বাচনে রেজাউল করিম জয়ী

অনলাইন ডেস্ক

বড় ধরনের কোন অপ্রীতিকর ঘটনা ছাড়াই শান্থিপূর্ণভাবে শেষ হয়েছে চট্টগ্রামের বাঁশখালী উপজেলার ৪নং বাহারচড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে উপনির্বাচনের ভোটগ্রহণ।

- Advertisement -

আজ শনিবার (৯ মার্চ) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ শেষে ভোট গণনাও শেষ। চলে এসেছে ফলাফল।

- Advertisement -google news follower

এতে অটোরিকশা প্রতীক নিয়ে সর্বোচ্চ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মোহাম্মদ রেজাউল করিম চৌধুরী।

৩ হাজার ৬শ ৪ ভোট পেয়ে তিনি নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী দেলোয়ার আজিম টেলিফোন প্রতীকে পেয়েছেন ৩ হাজার ৫শ ৩৬ ভোট।

- Advertisement -islamibank

এছাড়া মোহাম্মদ জসিম উদ্দিন খোকন আনারস প্রতীকে ৩ হাজার ১শ ৩৮ ভোট, সাদুর রশিদ চৌধুরী চশমা প্রতীকে ২ হাজার ৪শ ৫৯ ভোট, এম বখতিয়ার উদ্দিন চৌধুরী করিম টেবিল ফ্যান প্রতীকে এক হাজার ৮শ ৭৯ ভোট, মামুনুর রশীদ চৌধুরী মোটরসাইকেল প্রতীকে এক হাজার ১শ ৯৭ ভোট, নাছির উদ্দীন খান ঢোল প্রতীকে ৬শ ৬ ভোট পেয়েছেন।

উল্লেখ্য, বাহারছড়া ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি তাজুল ইসলাম ২০২৩ সালের ২৫ সেপ্টেম্বর মৃত্যুবরণ করেন। এরপর থেকেই ওই ইউপিতে বর্তমানে প্যানেল চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পালন করছেন ইউপি সদস্য মোহাম্মদ ইউসুফ।

এই ইউপির চেয়ারম্যানের শূন্যপদে উপ–নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। তফসিল অনুযায়ী, আজ ৯ মার্চ সকাল থেকে এই ইউনিয়নের চেয়ারম্যান পদে উপ–নির্বাচন অনুষ্ঠিত হয়। ৪টা পর্যন্ত ভোটগ্রহণ শেষে বোট গণনা এবং সবশেষে ফলাফল ঘোষণা করা হয়।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM