দুই সিটিতে ভোটগ্রহণ শেষ, গণনা শুরু

অনলাইন ডেস্ক

কুমিল্লা ও ময়মনসিংহ সিটি করপোরেশনসহ দেশের বিভিন্ন স্থানে পৌরসভা ও ইউনিয়ন পরিষদে সাধারণ এবং উপ-নির্বাচনের ভোটগ্রহণ শেষ হয়েছে। শনিবার (৯ মার্চ) সকাল ৮টায় শুরু হয় ভোটগ্রহণ। চলে বিকাল ৪টা পর্যন্ত। এরপরই শুরু হয়েছে গণনা।

- Advertisement -

ময়মনসিংহ সিটি করপোরেশনে সাধারণ নির্বাচন ও কুমিল্লা সিটিতে মেয়রের শূন্য পদে অনুষ্ঠিত হয়েছে উপ-নির্বাচন। দুই সিটিতেই ইলেকট্রনিং ভোটিং মেশিনে (ইভিএম) ভোটগ্রহণ করা হয়।

- Advertisement -google news follower

কুমিল্লায় মোট ভোটার ছিল ২ লাখ ৪২ হাজার ৪৫৮। ময়মনসিংহে সিটিতে ভোটার ছিল ৩ লাখ ৩৬ হাজার ৪৯৬ জন। সিটি নির্বাচনে ইভিএম বিড়ম্বনা, কুমিল্লায় সংঘর্ষ ও গোলাগুলির ঘটনার মধ্যেই শেষ হয়েছে ভোট। এখন ফল ঘোষণার অপেক্ষা।

দুই সিটি বাদে আজ শনিবার ময়মনসিংহের ত্রিশাল পৌরসভায় উপনির্বাচন, জামালপুরের বকশীগঞ্জ, বরগুনার আমতলী ও পটুয়াখালী পৌরসভায় সাধারণ নির্বাচন হচ্ছে। পৌরসভার শূন্যপদে উপ-নির্বাচন হয়েছে ১৫টিতে, ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন ১৩টি, ইউনিয়ন পরিষদের শূন্যপদে উপ-নির্বাচন ১৯০টি এবং জেলা পরিষদে শূন্যপদে সাতটি উপ-নির্বাচনে ভোটগ্রহণ করা হয়েছে।

- Advertisement -islamibank

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM