চট্টগ্রামে সেন্ট্রাল সি‌টি হাসপাতাল বন্ধ করে দিল সি‌ভিল সার্জন

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম নগরীর প্রবর্তক মোড়ের সেন্ট্রাল সি‌টি হাসপাতালে অভিযান পরিচালনা করে নানা অনিয়মের দায়ে প্রতিষ্ঠানটি বন্ধ করে দিয়েছে চট্টগ্রাম সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইলিয়াছ চৌধুরী।

- Advertisement -

আজ সোমবার (৪ মার্চ) পরিচালিত অভিযানে প্রতিষ্ঠানটিতে পর্যাপ্ত প‌রিমাণ ডাক্তার-নার্স পাওয়া যায়নি। তাছাড়া ল্যাবে উপযুক্ত জনবল না থাকায় প্রতিষ্ঠানটি বন্ধ করা হয়।

- Advertisement -google news follower

অভিযানে নেতৃত্ব দেওয়া সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইলিয়াছ চৌধুরী বলেন, নানা অভিযোগের প্রেক্ষিতে সেন্ট্রাল সিটি হাসপাতালে অভিযান পরিচালনা করা হয়েছে।

এসময় হাসপাতালটিতে প্রয়োজনীয় সংখ্যক ডাক্তার-নার্স ছাড়াই চিকিৎসা কার্যক্রম পরিচালনার প্রমাণ পাওয়া গেছে। এমনকি প্রতিষ্ঠানটির ল্যাবেও অযোগ্য লোক কাজ করছে।

- Advertisement -islamibank

নিয়ম অনুযায়ী যে সংখ্যক ডাক্তার থাকার কথা সে সংখ্যক ডাক্তারের উপস্থিতি না পাওয়ায় পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত হাসপাতালটি বন্ধ রাখতে নির্দেশনা দেওয়া হয়েছে। এই অভিযান অব্যাহত থাকবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM