পেনিনসুলা থেকে পোল্যান্ডের নাগরিকের লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম নগরের অভিজাত হোটেল ‘দ্যা পেনিনসুলা চিটাগাং’ থেকে এক বিদেশী নাগরিকের লাশ উদ্ধার করা হয়েছে। মৃত ওই বিদেশীর নাম জজলো মাইকেল সিজারবেয়া(৫৮)। তিনি পোল্যান্ডের নাগরিক এবং তিনি হত্যাকাণ্ডে শিকার হয়েছেন এমন ধারণা করছে পুলিশ।

- Advertisement -

আজ সোমবার (৪ মার্চ) সকালে নগরীর জিইসি মোড়ের পেনিনসুলা হোটেলের ৯১৫ নং কক্ষের বিছানা থেকে ওই পোলিশ নাগরিকের মরদেহ উদ্ধার করে পুলিশ।

- Advertisement -google news follower

পুলিশ জানায়, মৃত জজলো মাইকেল সিজারবেয়া (ZDZISLAW MICHAL CZERYBA) ঢাকার বিগেস্টার বায়িং হাউজের কোয়ালিটি কন্ট্রোলারের দায়িত্ব পালন করতেন। তবে তিনি চট্টগ্রামের রফতানি প্রক্রিয়াকরণ অঞ্চলে (সিইপিজেড) ক্যানপার্কের কোয়ালিটি চেক করতে এসেছিলেন। কিভাবে তার মৃত্যু হল তা তদন্ত করছে পুলিশ।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি জোনের অতিরিক্ত উপপুলিশ কমিশনার (এডিসি) নোবেল চাকমা বিদেশী নাগরিকের মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

- Advertisement -islamibank

তিনি বলেন, নিহত পোলিশ নাগরিক জজলো মাইকেল সিজারবেয়া গত ২৪ ফেব্রুয়ারি পেনিনসুলা হোটেলের ৯১৫ নং কক্ষে ওঠেন। তবে গতকাল রবিবার (৩ মার্চ ) থেকে তার কোনো সাড়াশব্দ পাওয়া যাচ্ছিল না। পরে বিষয়টি হোটেল কর্তৃপক্ষ আমাদের জানায়। এরপর ওই পোলিশ নাগরিকের মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে কী কারণে তার মৃত্যু হয়েছে তা জানা যায়নি। মৃত্যুর কারণ অনুসন্ধানে কাজ করছে পুলিশ।

সিএমপি উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান (পিপিএম) জানান, নিহত ওই পোলিশ নাগরিকের মাথার পিছনে ও শরীরের বিভিন্ন জায়গায় আঘাতে চিহ্ন রয়েছে। খাটে ও ফ্লোরে রক্তের দাগও পাওয়া গেছে। এ ছাড়া রুম ছিল এলোমেলো। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি হত্যাকাণ্ড। আমরা তদন্ত করছি।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM