মিস ইন্ডিয়া ত্রিপুরা ২০১৭ বিজয়ী রিঙ্কি চাকমা আর নেই

বিনোদন ডেস্ক :

মারা গেছেন মিস ইন্ডিয়া ত্রিপুরা ২০১৭ বিজয়ী রিঙ্কি চাকমা। দীর্ঘদিন ধরেই তিনি মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে মাত্র ২৮ বছর বয়সেই না ফেরার দেশে পাড়ি দিলেন রিঙ্কি।

- Advertisement -

প্যাগেন্টের অফিসিয়াল পেজ তাদের অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেলে খবরটি শেয়ার করেছে। রিঙ্কির ছবি শেয়ার করে, তারা লিখেছেন, ‘গভীর দুঃখের সঙ্গে জানাচ্ছি, আমরা রিঙ্কি চাকমা, ফেমিনা মিস ইন্ডিয়া ত্রিপুরা ২০১৭-এর মৃত্যুর খবর শেয়ার করছি।

- Advertisement -google news follower

একজন অসাধারণ নারী। রিঙ্কি সত্যিই এমন একটি শক্তি ছিলেন, যাঁর কাজের প্রতি উৎসাহ ছিল প্রবল। ত্রিপুরার হয়ে প্রতিনিধিত্ব করেছিলেন।

ফেমিনা মিস ইন্ডিয়া ২০১৭ প্রতিযোগিতায়, তিনি মিস বিউটি উপাধিতে ভূষিত হন। এটি তাঁর এগিয়ে যাওয়ার প্রচেষ্টা এবং সহানুভূতিশীল মনের প্রমাণ।

- Advertisement -islamibank

আরও লেখা হয়েছে, ‘এই কঠিন সময়ে তাঁর পরিবার এবং বন্ধুদের প্রতি আমাদের আন্তরিক সমবেদনা জানাই। তাঁর আত্মা যেন চির শান্তি খুঁজে পায়।

রিঙ্কির সৌন্দর্য চিরকাল স্মরণ করা হবে। যাদের আপনাকে জানার সৌভাগ্য হয়েছে তারা আপনাকে গভীরভাবে মিস করবে।’

জানা গেছে, ২০২২ সালে প্রথমবারের জন্য ম্যালিগন্যান্ট ফাইলোডেস টিউমার বা ব্রেস্ট ক্যানসার ধরা পড়ে রিঙ্কি চকমার। এরপর সার্জারি হয় তার। কিন্তু তাতেও থামানো যায়নি বিপদ।

ক্যানসার ছড়িয়ে পড়ে তার ফুসফুসে। পরবর্তীতে মস্তিষ্কেও থাবা বসায় এই রোগ। ব্রেন টিউমার ধরা পড়ে রিঙ্কি চাকমার। শেষ দিকে তার স্বাস্থ্যের দারুণ অবনতি হয়।

এমনকি ফেমিনার একটি রিপোর্ট অনুযায়ী শেষ দিকে কেমো পর্যন্ত নিতে পারতেন না তিনি। অবশেষে এদিন তিনি না ফেরার দেশে চলে যান।

রিঙ্কি চাকমার অবস্থা অত্যন্ত সঙ্কটজনক হলে তাকে সকেতের ম্যাক্স হাসপাতালে ভর্তি করানো হয় গত ২২ ফেব্রুয়ারি। আইসিইউতে ভর্তি ছিলেন তিনি। ছিলেন ভেন্টিলেশনে। তার একটি ফুসফুস কাজ করা প্রায় বন্ধ করে দিয়েছিল।

সূত্রে জানা গেছে, ক্যানসার চিকিৎসার এই বিপুল খরচ বইতে পরেছিলেন না প্রাক্তন মিস ইন্ডিয়া ত্রিপুরা। তিনি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে সকলের থেকে আর্থিক সাহায্য প্রার্থনা করেন। একই সঙ্গে জানান একটা সময় তিনি সোশ্যাল মিডিয়ায় নিজের রোগ নিয়ে কথা না বললেও এখন বাধ্য হচ্ছেন।

তিনি সেই পোস্টে লেখেন, আমি এবং আমার পরিবার অত্যন্ত কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি। গত দুই বছর ধরে আমার চিকিৎসার জন্য আমাদের সমস্ত সঞ্চয় খরচ হয়ে গেছে। তাই এখন কেউ ডোনেশন দিলে আমরা সেটা গ্রহণ করছি।

কিন্তু অবশেষে কর্কট রোগের মারণ থাবায় হার মানতে হল জীবনকে।

প্রসঙ্গত ২০১৭ সালে মিস ইন্ডিয়া ত্রিপুরা খেতাব জেতেন তিনি। সেই বছর মানুষী চিল্লার মিস ইন্ডিয়া হয়েছিলেন। এবং পরবর্তীতে তিনি মিস ওয়ার্ল্ড খেতাবও জয় করেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM