টস জিতে রংপুরকে ব্যাটিংয়ে পাঠাল বরিশাল

অনলাইন ডেস্ক

ফরচুন বরিশাল এবং রংপুর রাইডার্সের মধ্যকার দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচ। যারা জিতবে, তারাই যাবে ফাইনালে। ম্যাচের আবহ বোঝাতে এটুকই ছিল যথেষ্ট। কিন্তু বিপিএলে বুধবারের ম্যাচে আলোচনার কেন্দ্রে সাকিব আল হাসান এবং তামিম ইকবাল। দুজনের মধ্যকার তিক্ততা এই ম্যাচকে নিয়ে গিয়েছে অন্য উচ্চতায়।

- Advertisement -

মহাগুরুত্বপূর্ণ এই ম্যাচে টস জিতে রংপুর রাইডার্সকে ব্যাট করতে পাঠিয়েছেন ফরচুন বরিশালের অধিনায়ক তামিম ইকবাল। দুই দলের একাদশে এদিন কোনো পরিবর্তন আসেনি। শেষ ম্যাচের একাদশ নিয়েই লড়ছে দুই দল।

- Advertisement -google news follower

মিরপুরে দুই দলের প্রথম সাক্ষাতে তামিমের বরিশাল জিতেছিল ৫ উইকেটে। আবার চট্টগ্রামে গিয়ে দ্বিতীয় সাক্ষাতে রংপুর জয় পেয়েছে ১ উইকেটে। আজকের ম্যাচটিতে যারা জিতবে তারা চলে যাবে ফাইনালে। যে কারণে দুই দলের কাছেই ম্যাচটি বাঁচা-মরার। এবারের আসরে দুই দলের মুখোমুখি লড়াইয়ে জয় এসেছে পরে ব্যাট করা দলের।

রংপুরের ব্যাটে-বলে দাপুটে পারফরম্যান্সে এখন আসরের অন্যতম সেরা পারফর্মার সাকিব। এখনও পর্যন্ত ব্যাট হাতে ১২ ম্যাচে ২৫৪ রানের পাশাপাশি বল হাতে শিকার করেছেন ১৭ উইকেট।

- Advertisement -islamibank

অন্যদিকে, বরিশালকে সামনে থেকে নেতৃত্ব দেবেন তামিম ইকবাল। অভিজ্ঞ এই ওপেনার ব্যাট হাতে দলের সেরা পারফর্মার তো বটেই আসরের সেরা রান সংগ্রাহকের তালিকায়ও আছেন শীর্ষ দুইয়ে। ১৩ ইনিংসে প্রায় ৩৭ গড়ে করছেন ৪৪৩ রান। ফাইনালে ওঠার মূল লড়াইয়ে এই দুজনের দিকে থাকবে বাড়তি নজর।

ফরচুন বরিশাল একাদশ: তামিম ইকবাল (অধিনায়ক), সৌম্য সরকার, কাইল মেয়ার্স, ডেভিড মিলার, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, জেমস ফুলার, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, ওবেদ ম্যাকয়, তাইজুল ইসলাম।

রংপুর রাইডার্স একাদশ: রনি তালুকদার, শামীম হোসেন, সাকিব আল হাসান, শেখ মেহেদী, জেমস নিশাম, নিকোলাস পুরান, নুরুল হাসান সোহান (অধিনায়ক), মোহাম্মদ নবি, আবু হায়দার রনি, হাসান মাহমুদ, ফজল হক ফারুকি।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM