এবার ডিপজলের বিরুদ্ধে লড়বেন নিপুণ

বিনোদন ডেস্ক :

আগামী ১৯ এপ্রিল অনুষ্ঠিত হবে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের নির্বাচন।

- Advertisement -

কমিটির ২১ সদস্যের পদের নির্বাচনে এখন পর্যন্ত দুটি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করার খবর শোনা যাচ্ছে।

- Advertisement -google news follower

পূর্ণাঙ্গ প্যানেল ঘোষণা না করলেও মিশা সওদাগর ও ডিপজল মিলে একটি প্যানেল তৈরির ঘোষণা দিয়েছেন। প্যানেলে সভাপতি মিশা সওদাগর, সাধারণ সম্পাদক ডিপজল।

এদিকে আগামী নির্বাচনে অংশ নেবেন না মেয়াদোত্তীর্ণ কমিটির সভাপতি ইলিয়াস কাঞ্চন। কিন্তু ওই কমিটির সাধারণ সম্পাদক নিপুণের কোনো প্যানেল থাকছে কি না কিংবা তিনি নিজে নির্বাচন করবেন কি না, তা নিয়ে এত দিন মুখ খোলেননি নিপুণ।

- Advertisement -islamibank

তবে শোনা যাচ্ছে, আগামী নির্বাচনে নিপুণ ও মামুনুন ইমন একটি প্যানেল দেবেন। সভাপতি নিপুণ আর সাধারণ সম্পাদক ইমন।

তবে গণমাধ্যমে সভাপতি পদে তাঁর নির্বাচনের বিষয়টি উড়িয়ে দিয়েছেন নিপুণ। বলেন, ‘আমিও শুনেছি, আমি নাকি সভাপতি পদে নির্বাচন করছি। এটি গুজব। সাধারণ সম্পাদকের পদেই লড়ব আমি। সভাপতি পদে ইমনের খবরটিও সঠিক নয়।

প্যানেলে সভাপতি পদে কে দাঁড়াচ্ছেন এমন প্রশ্নে এই নায়িকা বলেন, ‘এখনো বলার সময় আসেনি। আমাদের বেশ কয়েকজন সিনিয়র শিল্পী তা সিদ্ধান্ত নেবেন। তাঁরাই বিষয়টি দেখছেন।

আগামী ৩০ মার্চ মনোনয়নপত্র বিক্রি, ২ এপ্রিল দাখিল। প্রাথমিক ভোটার তালিকা প্রকাশ ২৪ মার্চ, চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ ২৮ মার্চ।

মনোনয়নপত্র বাছাই ও প্রার্থী তালিকা প্রকাশ ৩ এপ্রিল। প্রার্থিতা প্রত্যাহার ৭ এপ্রিল। একই দিনে চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM