জন্মদিনে সোনার কেক কাটলেন অভিনেত্রী উর্বশী রাউতেলা

বিনোদন ডেস্ক :

২০১৩ সালে ‘সিং সাব দ্য গ্রেট’ সিনেমার মধ্য দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন অভিনেত্রী উর্বশী রাউতেলা। যদিও এত বছর পেরিয়ে গেলেও তার ক্যারিয়ারে হিটের সংখ্যা নেই বললেই চলে।

- Advertisement -

তবে বিভিন্ন কর্মকাণ্ডের জন্য প্রায় সময়ই সমালোচিত হয়ে থাকেন এই অভিনেত্রী। এবার নিজের ৩০তম জন্মদিনে সোনায় মোড়ানো কেক কেটে সমালোচনার মুখে পড়লেন উর্বশী।

- Advertisement -google news follower

নিজ জন্মদিন উপলক্ষ্যে প্রায় প্রতি বছরই বিপুল পরিমাণ টাকা খরচ করে থাকে উর্বশী। তারই প্রেক্ষিতে এ বছর ২৪ ক্যারেট গোল্ড প্রলেপযুক্ত ৪ থাকের একটি কেক কাটেন অভিনেত্রী। যা রীতিমত এখন আলোচনার বিষয় হয়ে দাড়িয়েছে।

এদিন ইন্সটাগ্রামের একটি পোস্টে জন্মদিন উদযাপনের বেশ কিছু ছবি পোস্ট করেন উর্বশী। যার একটিতে তার সাথে দেখা মেলে তার বিশেষ বন্ধু র‍্যাপার ইয়ো ইয়ো হানি সিংয়ের।

- Advertisement -islamibank

বর্তমানে হানি সিংয়ের সঙ্গে একটি মিউজিক ভিডিও অ্যালবামে কাজ করছেন উর্বশী। এর শুটিংয়েই ব্যস্ত দুজন।

এবারই প্রথম জন্মদিনে এমন দামি কেক কাটলেন উর্বশী এমনটা নয়। এর আগে গত বছরও একটি হীরার কেক কেটে সমালোচনার মুখে পড়েছিলেন অভিনেত্রী। তবে এত সব আলোচনা-সমালোচনার প্রেক্ষিতে কোন উত্তর করেননি উর্বশী।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM