ভারতে সাবেক এমএলএসহ তিনজনকে গুলি করে হত্যা

প্রতিবেশী ডেস্ক :

বন্দুকধারীর গুলিতে ভারতের রাজনৈতিক দল হরিয়ানা ইন্ডিয়ান ন্যাশনাল লোক দলের (আইএনডিএল) প্রেসিডেন্ট এবং সাবেক এমএলএ নাফে সিং রাথিসহ তিনজন নিহত হয়েছেন।

- Advertisement -

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, রোববার (২৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় নাফে সিং রাথির গাড়িতে অতর্কিত হামলা চালায় এক বন্দুকধারী। এতে গাড়িতে থাকা তিনজন নিহত হন। আহত হয়েছেন দুজন, তাদের অবস্থা আশঙ্কাজনক।

- Advertisement -google news follower

আইএনডিএল মিডিয়া সেলের প্রধান রাকেশ সিংয়ের বরাত দিয়ে এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, রোববার হরিয়ানার ঝাঝর জেলায় নিজের এসইউভি করে ঘুরতে বেরিয়েছিলেন নাফে সিং রাঠি।

সন্ধ্যার দিকে হঠাৎ একটি গাড়িতে করে সাবেক এই লোকসভা সদস্যের গাড়ির সামনে এসে দাঁড়ায় এক বন্দুকধারী। পর মূহুর্তেই বেশ কয়েক রাউন্ড গুলি ছুঁড়ে পালিয়ে যান তিনি।

- Advertisement -islamibank

আহতদের দ্রুত নিকটবর্তী ব্রাহম শক্তি সঞ্জিবানী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে হাসপাতালে নেওয়ার পরই সাবেক এমএলএকে মৃত ঘোষণা করা হয়।

নাফে সিং বাহাদুরগড়ের এমএলএ ছিলেন। সেখানেই এই গুলির ঘটনা ঘটেছে। ঘটনার পরপরই সেখানে গেছেন আইন-শৃঙ্খলারক্ষাকারী বাহিনীর সদস্যরা। তারা এখন সিসিটিভি ফুটেজ থেকে হত্যাকারীকে শনাক্তের চেষ্টা চালাচ্ছে।

গ্যাংস্টার লরেন্স বিসনই এবং তার কাছের লোক কালা জাথেদিকে এই হত্যাকাণ্ডের জন্য সন্দেহ করা হচ্ছে। প্রাথমিক তদন্তে জানা গেছে, সম্পতির দ্বন্দ্ব নিয়ে এই হত্যাকাণ্ড ঘটানো হয়েছে।

নাফে সিং হরিয়ানার রাজনৈতিক অঙ্গনে খুবই পরিচিত ব্যক্তি ছিলেন। তিনি দুইবার রাজ্যটির আইনসভার সদস্য হিসেবে নির্বাচিত হয়েছিলেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM