বিপুল পরিমাণ অস্ত্র ও গোলাবারুদসহ ৪ আরসা সদস্য গ্রেফতার

অনলাইন ডেস্ক

কক্সবাজারের উখিয়া জামতলী রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্র ও গুলিসহ ৪ আরসা সদস্যকে গ্রেফতার করেছে এপিবিএন পুলিশ। গতকাল রাতে উখিয়ার ১৫ নম্বর জামতলী ক্যাম্পের ই ব্লকে এই অভিযান চালানো হয়।

- Advertisement -

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে উখিয়া ৮ এপিবিএন পুলিশের হেডকোয়ার্টারে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে, অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মো. আমির জাফর এ তথ্য নিশ্চিত করেন।

- Advertisement -google news follower

তিনি বলেন, এপিবিএন পুলিশের গোয়েন্দা ইউনিট গোপন সংবাদে জানতে পারে আরসার একটি সন্ত্রাসী গ্রুপ জামতলী ক্যাম্পে নাশকতার পরিকল্পনা করার জন্য গোপনে জমায়েত হয়েছে।

এই তথ্যের ভিত্তিতে এপিবিএন পুলিশের একাধিক টিম গতকাল রাতে জামতলী ক্যাম্পের ই ব্লকে অভিযান চালায়। এ সময় আরসার সন্ত্রাসীরা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে চারজন সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়।

- Advertisement -islamibank

ব্রিফিংয়ে তিনি আরও জানান, রাতে গ্রেফতার হওয়া আরসা সন্ত্রাসীদের আস্তানায় তল্লাশি চালিয়ে ৬ টি দেশীয় তৈরি আগ্নেয়াস্ত্র, ৪৮ রাউন্ড গুলি, হ্যান্ড গ্রেনেড ও অন্যান্য অস্ত্র সরঞ্জাম উদ্ধার করা হয়।

ব্রিফিংয়ে তিনি উল্লেখ করেন, মিয়ানমারের রাখাইনের সন্ত্রাসী গ্রুপ ‘আরাকান রোহিঙ্গা স্যালভেশন আর্মি’র সন্ত্রাসী গ্রুপের সদস্যরা ক্যাম্পে বড় ধরনের নাশকতা ও অস্থিরতা সৃষ্টির পরিকল্পনা করছিল।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM