সল্ট লেককে ২-০ গোলে হারিয়ে শুভ সূচনা মায়ামির

খেলাধুলা ডেস্ক :

মেজর লিগ সকারের শুরুটা দারুণ করেছে ইন্টার মায়ামি। বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) মৌসুমের প্রথম ম্যাচে সল্ট লেককে ২-০ গোলে হারিয়েছে ইন্টার মায়ামি। গোল না করলেও দুই গোলের সহায়তায় ছিলেন মেসি ও সুয়ারেজ।

- Advertisement -

সল্ট লেকের বিপক্ষে মায়ামির শুরুর একাদশেই ছিলেন মেসি-সুয়ারেজ। প্রতিপক্ষের গোলমুখে তেমনটা আক্রমণ করতে না পারলেও, শুরু থেকে বল দখলে আধিপত্য দেখায় মায়ামি। ম্যাচের ৩৯ মিনিটে প্রথম গোলের দেখা পায় স্বাগতিকরা।

- Advertisement -google news follower

ডি-বক্সের কিছুটা বাইরে থেকে পাওয়া মেসির পাস আড়াআড়িভাবে শট নেন রবার্ট টেইলর। তার নিচু শট আটকাতে পারেননি সল্ট লেকের গোলরক্ষক। এক গোলের লিড নিয়ে বিরতিতে যায় মায়ামি।

দ্বিতীয় হাফেও বল দখলে এগিয়ে ছিল মায়ামি। তবে দ্বিতীয় গোলের দেখা পেতে খানিকটা সময় লাগে তাদের। ম্যাচ শেষের সাত মিনিট আগে মায়ামিকে দ্বিতীয় গোলের উৎসবে ভাসান ডিয়েগো গোমেজ।

- Advertisement -islamibank

এই গোলের সহায়ক ছিলেন লুইস সুয়ারেজ। শেষ পর্যন্ত এই দুই গোলের জয় নিয়েই মৌসুমের শুরু করল ইন্টার মায়ামি।

২০২০ সালের পর এবারই প্রথমবার একসঙ্গে মাঠে নামলেন মেসি, সুয়ারেজ, বুসকেটস এবং আলবা। আর আজকের ম্যাচ দিয়ে এমএলএসে অভিষেক হল সুয়ারেজের।

গত মৌসুমে মেসির পর আলবা ও বুসকেটস যোগ দিয়েছিলেন মায়ামিতে। এমএলএসে মায়ামির পরের ম্যাচ এলএ গ্যালাক্সির বিপক্ষে ২৬ ফেব্রুয়ারি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM