চট্টগ্রামে শিশুর পায়ুপথে শিক ঢুকিয়ে নির্যাতন/অভিযুক্ত গ্রেফতার

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম নগরীতে আব্দুর রহিম শান্ত নামে ১২ বছর বয়সী এক শিশুর পায়ুপথে লোহার শিক ঢুকিয়ে নির্যাতনের অভিযোগে এক যুবককে গ্রেফতার করা হয়েছে।

- Advertisement -

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) রাতে চট্টগ্রাম নগরীর কোতোয়ালি থানাধীন আসকার দিঘীর পাড় এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে পুলিশ। এসময় নির্যাতনে ব্যবহৃত লোহার শিকটি উদ্ধার করা হয়।

- Advertisement -google news follower

গ্রেফতার অভিযুক্ত যুবকের নাম জাহেদ উল্লাহ্ বিন খালেদ (৪২)। সে চন্দনাইশ উপজেলার বরকল ইউনিয়নের ৪ নম্বার ওয়ার্ডের শিকদার বাড়ীর সাহাবউদ্দিনের ছেলে।

জানা যায়, ভিকটিম আব্দুর রহিম শান্ত (১২) খুলশী থানাধীন লালখান বাজার মোড়স্থ বিরিয়ানি এক্সপ্রেস নামে একটি রেস্টুরেন্টে মাসিক ৩ হাজার টাকা বেতনে কাজ করতেন। ঘটনার দিন সে কাজের ফাঁকে তার দাঁত দিয়ে নখ কাটছিলেন। তখন জাহেদ উল্লাহ বিন খালেদ ওই ছেলেকে গালিগালাজ করতে থাকে।

- Advertisement -islamibank

গালিগালাজের একপর্যায়ে তার হাতে থাকা লোহার শিক দিয়ে পায়ুপথে ঢুকিয়ে দেয়। এতে সে আহত হয়। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) ওই শিশুটির মা নারগিছ বেগম বাদী হয়ে খুলশী থানায় একটি মামলা দায়ের করেন।

মামলা দায়েরের পর পুলিশ অভিযান চালিয়ে নগরীর কোতোয়ালী থানাধীন আসকার দিঘীর পাড় এলাকা থেকে অভিযুক্ত জাহেদ উল্লাহ বিন খালেদকে গ্রেফতার করার তথ্য দেন খুলশী থানার ওসি শেখ নেয়ামত উল্লাহ। বলেন, মামলাটি তদন্তাধীন আছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM