এবারের আয়োজন এম এ আজিজ স্টেডিয়ামে

জয় বাংলা কনসার্ট’র সার্বিক প্রস্তুতি পরিদর্শনে জেলা প্রশাসক

অনলাইন ডেস্ক

ঐতিহাসিক ৭ মার্চের গুরুত্ব ও চেতনা নতুন প্রজন্মের মাঝে ছড়িয়ে দিতে ব্যান্ডের শহর চট্টগ্রামে অনুষ্ঠিত হতে যাচ্ছে ৭ মার্চ এর জয় বাংলা কনসার্ট

- Advertisement -

চট্টগ্রাম জেলা প্রশাসন ও সিএমপি এর তত্ত্বাবধানে Centre of Research and Information (CRI), ঢাকা এর পক্ষ থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ মার্চ দিবসের ভাষণ যুবসমাজের মধ্যে অনুপ্রেরণার উদ্যোগ হিসেবে প্রথমবারের মত এই জমকালো কনসার্ট অনুষ্ঠিত হবে চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়ামে।

- Advertisement -google news follower

ইতোমধ্যেই সর্ম্পূন আয়োজন সুষ্ঠভাবে সম্পন্ন করতে
প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের পাশাপাশি নিয়মিত মনিটরিং করছেন চট্টগ্রাম জেলা প্রশাসন।

উক্ত কনসার্ট স্টেজ কাপাতে আসছেন আর্টসেল, নেমেসিস, চিরকুটসহ আরো অন্যন্য ব্যান্ড ও শিল্পীগণ।

- Advertisement -islamibank

প্রতিবছর ঢাকা আর্মি স্টেডিয়ামে অনুষ্ঠিত হলেও এবারই প্রথমবারের মতো এমএ আজিজ স্টেডিয়ামে এই কনসার্ট এর আয়োজন চলছে। উক্ত আয়োজনের সার্বিক পরিস্থিতি ও প্রস্তুতি পরিদর্শনে আসেন চট্টগ্রাম জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান ।

তিনি বলেন, জয় বাংলা মন্ত্রে তরুণদের একতাবদ্ধ করতে ৭ মার্চ আয়োজন করা হয়েছে জয় বাংলা কনসার্ট। আমাদের সব ধরণের প্রস্তুতির কার্যক্রম চলমান রয়েছে। আশা করছি চট্টগ্রাম বাসীকে আমরা তাদের কাঙ্খিত কনর্সাট উপহার দিতে পারব।

উল্লেখ্য যে, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণ বিশ্বের শ্রেষ্ঠ শত ভাষণের একটি। আর, একাত্তরে মুক্তিকামী মানুষকে ঐক্যবদ্ধ করেছিল ‘জয় বাংলা স্লোগান।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM