বাজারে এলো ‘ট্রাম্প স্নিকারস’

অনলাইন ডেস্ক

সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প তার নাম সম্বলিত ‘ট্রাম্প স্নিকারস’ জুতা বাজারে এনেছেন। ২০২৪ সালে মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে অংশ নেওয়ার প্রচারণার মধ্যেই নতুন এই ব্যবসায় এসেছেন ট্রাম্প।

- Advertisement -

শনিবার সাবেক মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প যুক্তরাষ্ট্রের ফিলাডেলফিয়া অঙ্গরাজ্যে ‘স্নিকার কন’ নামে এক সম্মেলনে বক্তব্য রাখার সময় ডায়াসের ওপর এক জোড়া সোনালি রঙের জুতা রাখেন এবং ‘ট্রাম্প স্নিকার’ বাজারে আনার ঘোষণা দেন।

- Advertisement -google news follower

ট্রাম্প বলেন, ‘আমি গত ১২-১৩ বছর ধরে এটা নিয়ে কথা বলছি এবং আমার ধারণা, এটা খুবই সফল হবে।’

নতুন এক ওয়েবসাইটে এই জুতার দাম ধরা হয়েছে ৩৯৯ ডলার এবং এর আনুষ্ঠানিক নাম উল্লেখ করা হয়েছে ‘নেভার সারেন্ডার হাই-টপ স্নিকার।’

- Advertisement -islamibank

শনিবার রাতের মধ্যেই সবগুলো জুতা বিক্রি হয়ে গেছে বলে ওয়েবসাইটটি জানায়। ওয়েবসাইটে উল্লেখ করা হয়েছে, এক ব্যক্তি সর্বোচ্চ তিন জোড়া জুতা কিনতে পারবেন।

গেট ট্রাম্প স্নিকার্স ডট কম নামের এই ওয়েবসাইটে এই স্নিকারের আরও দুইটি সংস্করণও বিক্রি হচ্ছে। ‘টি’ ও ‘৪৫’ নামের জুতাগুলো ১৯৯ ডলারে বিক্রি হচ্ছে। ট্রাম্পের নাম সম্বলিত কোলন ও পারফিউম বিক্রি হচ্ছে ৯৯ ডলারে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM