চট্টগ্রামে ছুরিকাঘাতে কিশোর খুন, গ্রেফতার ২

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানার খাজা রোড এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাজ্জাদ নামে ১৭ বছরের এক কিশোরকে হত্যা করা হয়েছে।

- Advertisement -

এ হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিসহ জড়িত দুই কিশোরকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, মোহাম্মদ ফরহাদ প্রকাশ ফারুক(১৮) ও মোহাম্মদ শামীম হোসেন (১৭)।

- Advertisement -google news follower

শনিবার (১৭ ফেব্রুয়ারি) বিভিন্ন সময়ে চান্দগাঁও থানার মৌলভীপাড়া, বাহির সিগন্যাল এবং হামিদচর এলাকায় অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, গতকাল শুক্রবার রাত ৯টার সময় চান্দগাঁও থানাধীন খাজা রোডের একটি দোকানের সামনে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাজ্জাদের সাথে একদল কিশোরের কথাকাটাকাটি হয়।

- Advertisement -islamibank

এক পর্যায়ে ওয়াসিম (১৭), ফারুক (১৮) ও শামীমসহ (১৭) অজ্ঞাত আরো ৭/৮ জনের একটি দল সাজ্জাদকে উপর্যপুরি ছুরিকাঘাত করলে সে গুরুতর আহত হয়।

পরবর্তীতে তার পরিবার তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। ভোররাত চারটার দিকে চিকিৎসকরা সাজ্জাদকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহেদুল কবির বলেন, সাজ্জাদের বাবা আবু সিদ্দিক চান্দগাঁও থানায় মামলা করলে আজ শনিবার দুপুরে মৌলভীপাড়া ও বাহির সিগন্যাল এবং হামিদচর এলাকায় অভিযান চালিয়ে হত্যাকাণ্ডে জড়িত দুজনকে গ্রেফতার করে টিম চান্দগাঁও।

এ সময় হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিটিও উদ্ধার করে পুলিশ। তাছাড়া ময়নাতদন্ত শেষে নিহতের লাশ দাফনের জন্য স্বজনের কাছে হস্তান্তর করা হয়েছে জানিয়ে পলাতকদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলেন ওসি জাহেদুল কবির।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM