চাক্তাই খাল থেকে অজ্ঞাতনামা যুবকের লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানাধীন চাক্তাই খাল থেকে আনুমানিক ২২ বছর বয়সী অজ্ঞাতনামা এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে।

- Advertisement -

আজ শনিবার (১৭ ফেব্রুয়ারি) সকাল পৌণে ১০টার দিকে নতুন ব্রীজ মান্নান টাওয়ারের পশ্চিম পাশে চাক্তাই সুইজ গেটস্থ খাল থেকে লাশটি উদ্ধার করে পুলিশ ও ফায়ার সা‌র্ভিস।

- Advertisement -google news follower

মরদেহের পরনে কালো ফুল প্যান্ট (কোমড়ে বেল্টসহ), গায়ে ছাই কালালের ফুল শার্ট (ভিতরে নীল রংয়ের গেঞ্জি), মাথায় লম্বা চুল আছে।

গায়ের রং-কালো শ্যামবর্নের, পুরো শরীর কাদামাখা, নাক ও মুখ দিয়ে রক্ত নিগর্ত হচ্ছে এবং হাত, পা, গালে পছন ধরেছে বলে জানায় পুলিশ।

- Advertisement -islamibank

বিষয়টি নিশ্চিত করে বাকলিয়া থানার ও‌সি আফতাব হোসেন বলেন, সকালে খালে লাশ ভাসতে দেখে স্থানীয়রা থানায় খবর দেন। থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আনোয়ার হোসেনের নেতৃত্বে একটি টিম ঘটনাস্থলে পৌছে।

এর আগে সেখানে পৌছে ফায়ার সার্ভিসের টিম। দমকল কর্মীদের সহযোগীতায় লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল (চমেক) কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

তাৎক্ষনিক নিহতের পরিচয় সনাক্ত করা সম্ভব হয়নি। লাশের ধরন দেখে এ পুলিশ কর্মকর্তা ধারণা করছে সাত-আট ঘণ্টা আগে তার মৃত্যু হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে জানান তিনি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM