বাস-সিএনজি সংঘর্ষে ৭ জন নিহতের ঘটনায় চালক-সুপারভাইজার গ্রেপ্তার

দেশজুড়ে ডেস্ক

ময়মনসিংহের আলালপুরে বাস-সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে সাতজন নিহতের ঘটনায় ঘাতক বাসের চালক ও সুপারভাইজারকে আটক করেছে শেরপুরের ঝিনাইগাতী থানা পুলিশ।

- Advertisement -

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) রাত পৌনে ১২টার দিকে ঝিনাইগাতী সদর ইউনিয়নের বন্ধভাটপাড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

- Advertisement -google news follower

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন শেরপুর শহরের মীরগঞ্জ এলাকার আহসান হাবিব চানের ছেলে আদিল সরকার বাসের চালক মো. সিরাজুল ইসলাম (৪৫) এবং চাপাতলী এলাকার আনিছুর রহমানের ছেলে বাসের সুপারভাইজার মো. জাফর মিয়া জনি (৪২)।

বিষয়টি নিশ্চিত করে ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল জানান, দুর্ঘটনার পর খবর পেয়ে আদিল সরকার বাসের চালক ও হেলপারকে ধরতে অভিযান শুরু করে ঝিনাইগাতী থানা পুলিশ।

- Advertisement -islamibank

পরে রাত পৌনে ১২টার দিকে উপজেলার সদর ইউনিয়নের বন্ধভাটপাড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। ওই ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

উল্লেখ্য, শুক্রবার বেলা ১১টার দিকে ঢাকা থেকে শেরপুরগামী আদিল সরকার পরিবহনের একটি বাসের সাথে ময়মনসিংহ সদরের আলালপুর নামক স্থানে বিপরীত দিক থেকে আসা সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজির চালকসহ সাতজন নিহত হয়।

ওই ঘটনায় বাসটি জব্দ করা হলেও চালক ও সুপারভাইজার পালিয়ে যায়।

নিহতদের মধ্যে চারজনের পরিচয় পাওয়া গেছে। যাদের মধ্যে তিনজন একই পরিবারের সদস্য।

নিহতরা হলেন- ময়মনসিংহের ফুলপুর উপজেলার রামভদ্রপুরের আশাবট গ্রামের বাবলু আহমেদ (৪৫), তার স্ত্রী শিলা আক্তার (৩৫), তাদের ছেলে মো. সাদমান (৭) এবং একই উপজেলার সিএনজি অটোরিকশা চালক আলামিন সরকার (২৫)।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM