প্রধানমন্ত্রীকে কটূক্তি করায় ইউপি চেয়ারম্যান আটক

দেশজুড়ে ডেস্ক :

হবিগঞ্জের মাধবপুরে প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি করার অভিযোগে এক ইউপি চেয়ারম্যানকে আটক করা হয়েছে।

- Advertisement -

আটক মিনহাজ উদ্দিন চৌধুরী কাসেদ উপজেলার ছাতিয়াইন ইউপির চেয়ারম্যান ও জেলা বিএনপির সদস্য।

- Advertisement -google news follower

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় তাকে উপজেলা পরিষদ চত্বর থেকে আটক করে পুলিশ। মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রকিবুল ইসলাম খান বিষয়টি নিশ্চিত করে জানান।

তিনি জানান, জেলা প্রশাসকের একটি মতবিনিময় সভা ছিল মঙ্গলবার। এতে তিনি প্রধামন্ত্রীকে নিয়ে কটুক্তি করেন। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

- Advertisement -islamibank

জানা যায়, মঙ্গলবার বিকেলে মাধবপুর উপজেলা পরিষদ হলরুমে জেলা প্রশাসকের সঙ্গে জনপ্রতিনিধি, সুশীল সমাজের প্রতিনিধি, মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষকে নিয়ে মতবিনিময় সভার আয়োজন করা হয়। নতুন জেলা প্রশাসক হিসেবে জিলুফা সুলতানার যোগদান উপলক্ষে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

সভায় ইউপি চেয়ারম্যান মিনহাজ উদ্দিন চৌধুরী কাসেদ তার বক্তব্যে, পাশ্ববর্তী দেশ থেকে মাদক আসা নিয়ে একটি কটূক্তিমূলক বক্তব্য দেন। তার এ বক্তব্যের সঙ্গে সঙ্গে সভায় হট্টগোল শুরু হয়। এক পর্যায়ে জেলা প্রশাসক ঘটনাস্থল থেকে চলে যান। এ ঘটনায় পুলিশ সন্ধ্যায় তাকে আটক করে।

মতবিনিময় সভায় অংশ নেওয়া উপজেলা যুবলীগের সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান ফারুক পাঠান বলেন, বিএনপি নেতা ইউপি চেয়ারম্যান মিনহাজ উদ্দিন চৌধুরী কাসেদ একটি বক্তব্য দিয়ে দেশ বিরোধী কাজ করেছেন। আমাদের প্রতিবেশী দেশের সঙ্গে বাংলাদেশের মুক্তিযুদ্ধের ঐতিহাসিক সম্পর্ক রয়েছে।

তিনি বাংলাদেশ সরকার ও বন্ধু রাষ্ট্রের মধ্যে দ্বিপাক্ষিক সম্পর্ক অবনতি ঘটিয়ে রাজনৈতিক সুবিধা নিতে চেয়েছেন। তার এ ধরনের বক্তব্য রাষ্ট্রদ্রোহীতার শামিল।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM