বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ সহোদরের মৃত্যু

দেশজুড়ে ডেস্ক :

স্বরূপকাঠি জেলার নেছরাবাদে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ সহোদরের মৃত্যু হয়েছে।

- Advertisement -

শুক্রবার রাত আনুমানিক ১০টায় উপজেলার ১ নং বলদিয়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের একটি বাড়িতে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, ওই এলাকার আয়নাল মাঝির ২ ছেলে নাদিম (২৪) ও ইমাম (২২)।

- Advertisement -google news follower

স্থানীয়রা জানান, এক‌ই এলাকার, রিপন ইঁদুর মারার জন্য তার কৃষি জমিতে বিদ্যুৎ সংযোগ দিয়ে রাখে। সেই জমিতে গতকাল রাত আনুমানিক ১০টার সময় নাদিম ও ইমাম পাখি শিকারের জন্য ছটকা নিয়ে জমিতে প্রবেশ করলে সাথে সাথেই তারা ২ জন‌ই বিদ্যুৎস্পৃষ্টে হয়ে মারা যান।

বলদিয়া ইউনিয়নের ইউপি সদস্য মো. মিজান মিয়া জানান, ওই এলাকার রিপন নামে এক ব্যক্তি ইঁদুর নিধনের জন্য নিজের কৃষি জমিতে বৈদ্যুতিক সংযোগ দেয়।

- Advertisement -islamibank

শুক্রবার রাত আনুমানিক ১০টার সময় নাদিম ও ইমাম দুই ভাই ওই জমিতে পাখি শিকার করতে গিয়ে বৈদ্যুতিক তারে জড়িয়ে পড়ে এবং ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। আজ সকালে এলাকাবাসীরা দুই ভাইকে মৃত অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

নাদিম ও ইমাম উড়িবুনিয়া এলাকায় একটি মুরগির ফার্মে কাজ করতেন ও সেখানেই পরিবার নিয়ে বসবাস করত।

এ ব্যাপারে নেছারাবাদ থানা পুলিশ দু’জনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পিরোজপুর মর্গে প্রেরণের প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন এবং নেছারাবাদ থানা অফিসার ইনচার্জ মো. গোলাম ছরোয়ার বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM