সাইপ্রাসে ভবনের ছাদ থেকে পড়ে বাংলাদেশি নিহত

অনলাইন ডেস্ক

উত্তর সাইপ্রাসে নির্মাণাধীন বহুতল ভবনের ছাদ থেকে পড়ে মোহাম্মদ আলী সোহাগ হুজুর (৪০) নামে এক বাংলাদেশি শ্রমিকের মৃত্যু হয়েছে।

- Advertisement -

দেশটির স্থানীয় সময় শুক্রবার (৯ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

তিনি ফেনীর সোনাগাজী উপজেলার চর ছান্দিয়া ইউনিয়নের মধ্যম চর ছান্দিয়া গ্রামের আক্রাম আলী হাজী বাড়ির রফিকুল ইসলামের ছেলে।

সাইপ্রাসে বাংলাদেশ প্রবাসী ফোরামের সভাপতি ইমাম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, সোহাগ তুর্কি নিয়ন্ত্রিত উত্তর সাইপ্রাসে ইউরোকস্ট কোম্পানিতে পাইপ ফিটারের কাজ করতেন।

- Advertisement -islamibank

বহুতল ভবনে কাজ করার সময় অসাবধানতাবশত পা পিছলে তিনি নিচে পড়ে গেলে ঘটনাস্থলেই মারা যান। সাইপ্রাসের বাংলাদেশ প্রবাসী ফোরামের উদ্যোগে নিহতের মরদেহ দ্রুত দেশে পাঠানোর ব্যবস্থা করা হবে।

বাবা-মাকে আর বৃদ্ধাশ্রমে দিতে হবে না : সমাজকল্যাণমন্ত্রী
পরিবার সূত্র জানায়, সোহাগ দেশে থাকাকালীন একটি মসজিদে দীর্ঘদিন ইমামতি করেছেন। পরে তিনি বিদেশে পাড়ি জমান। সাইপ্রাসে যাওয়ার কিছুদিন আগে বিয়ে করেন।

সোহাগের বাবা রফিকুল ইসলাম গণমাধ্যমকে জানান, বৃহস্পতিবার রাতে পরিবারের সদস্যদের সঙ্গে সোহাগের শেষবার কথা হয়েছিল। তার মৃত্যুর খবরে পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM