বিসিএস ক্যাডার হ্যাপীকে উদ্ধার

অনলাইন ডেস্ক

সেন্টমার্টিনে ভ্রমণে গিয়ে নিখোঁজ হওয়া সেই বিসিএস ক্যাডার মাহমুদা আক্তার হ্যাপীর (৩১) খোঁজ পাঁচ দিন পর পাওয়া গেছে।কক্সবাজারের টেকনাফ থানা পুলিশ তাকে উদ্ধার করে হেফাজতে নিয়েছে।

- Advertisement -

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) দুপুরে তাকে উদ্ধার করার বিষয়টি নিশ্চিত করেন টেকনাফ থানার ওসি মুহাম্মদ ওসমান গণি। এর আগে বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) গভীর রাতে তাকে উদ্ধার করা হয়।

- Advertisement -google news follower

হ্যাপী ৪১তম বিসিএসে ক্যাডার হন। তাকে বন বিভাগে পদায়ন করেছিল সরকার।

টেকনাফ থানার ওসি মুহাম্মদ ওসমান গণি জানান, রোববার (৪ ফেব্রুয়ারি) থেকে তার সন্ধান মিলছে না মর্মে তার সঙ্গে বেড়াতে আসা পর্যটকরা পুলিশকে জানান। পাশাপাশি তারা থানায় একটি জিডি করেন। পরে এসআই সুদর্শনের নেতৃত্বে অভিযান শুরু করে পুলিশ।

- Advertisement -islamibank

ওসি আরও জানান, হ্যাপীকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তিনি জানিয়েছেন, ব্যক্তিগত সমস্যা এবং বিসিএসের ফল মনের মতো না হওয়ায় হতাশ হয়ে পড়েন তিনি। তাই নিজেকে আড়ালে রাখতে এই পথ বেছে নিয়েছেন। তাকে এখন পুলিশের অভিযানিক দলের হেফাজতে রাখা হয়েছে। পরবর্তী আইনি কার্যক্রম শেষে তাকে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এ বিষয়ে টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আদনান চৌধুরী বলেন, এই নারী বিসিএস ক্যাডারকে কক্সবাজার বিচ পয়েন্ট এলাকার একটি হোটেলের কক্ষ থেকে উদ্ধার করা হয়েছে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM