চট্টগ্রাম নগরীতে র‌্যাবের পৃথক অভিযানে ধরা পড়েছে ৩০ চাঁদাবাজ

চট্টগ্রাম মহানগরীর একে খান, পাহাড়তলী, অক্সিজেন, আকবরশাহ ও কাপ্তাই রাস্তার মাথা এলাকায় পৃথক অভিযান চালিয়ে ৩০ জনকে গ্রেফতার করেছে র‌্যাব।

- Advertisement -

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) এসব এলাকায় পণ্য ও যাত্রীবাহী যানবাহনে চাঁদাবাজির অভিযোগে তাদের গ্রেফতার করা হয়।

- Advertisement -google news follower

এর মধ্যে নগরীর চান্দগাঁও থানার কাপ্তাই রাস্তার মাথায় যাত্রীবাহী সিএনজিচালিত অটোরিকশা থেকে চাঁদা আদায়কারী ১৩ জন, বালুর টাল এলাকায় চাঁদা আদায়কারী ৪ জন, পাহাড়তলী থানার হোটেল মেরিন সিটির সামনে থেকে যাত্রীবাহী মিনিবাস থেকে চাঁদা আদায়কারী ৪ জন, আকবরশাহ এবং এ কে খান মোড় থেকে ৩ জন এবং বায়েজিদ থানার অক্সিজেন মোড় থেকে ৬ জন রয়েছে।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক নুরুল আবছার জানান, সাম্প্রতিক সময়ে ফেনী, রাঙ্গামাটি, খাগড়াছড়ি এবং চট্টগ্রাম মহানগরীসহ জেলার বিভিন্ন স্থানে বিভিন্নভাবে অবৈধ উপায়ে চাঁদা উত্তোলন করা হচ্ছে।

- Advertisement -islamibank

বিশেষ করে চাঁদাবাজির শিকার হচ্ছে পণ্যবাহী ট্রাক, যাত্রীবাহী বাস, মাইক্রোবাস, সিএনজিচালিত অটোরিকশাসহ বিভিন্ন যানবাহন থেকে চাঁদাবাজির অভিযোগ আসছিল।

চাঁদাবাজদের বিরুদ্ধে ব্যবস্থার অংশ হিসেবে ৬ ফেব্রুয়ারি বিশেষ অভিযান পরিচালনা করে র‌্যাব-৭। অভিযানে নগরীর বিভিন্ন এলাকা থেকে ৩০ জন চাঁদাবাজকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

র‌্যাব কর্মকর্তা আবছার জানান, গ্রেফতারকৃৃতদের মধ্যে ১০ জনের বিরুদ্ধে হত্যা, দস্যুতা, লুণ্ঠন, চাঁদাবাজি, চুরি, ডাকাতিসহ অসংখ্য মামলা রয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM