বাঁশখালীতে মাটি কেটে ৩ ব্যক্তি গুনল জরিমানা/শ্রীঘরে ২

চট্টগ্রামের বাঁশখালীতে রাতের আধাঁরে অবৈধভাবে মাটি কাটার দায়ে ৩ ব্যক্তিকে এক লক্ষ টাকা করে ৩ লক্ষ টাকা জরিমানা করেছে উপজেলা প্রশাসন। একই সাথে মাটি কাটায় জড়িত দুই জনকে এক মাসের সশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

- Advertisement -

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) দিবাগত-রাত ১’টায় উপজেলার সাধনপুর ইউনিয়নের বাণীগ্রাম কচুজুম এলাকায় এ অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল খালেক পাটোয়ারী।

- Advertisement -google news follower

জানা যায়, ‘অবৈধভাবে রাতের আধাঁরে মাটি কাটার সময় হাতেনাতে ধরে ফেলে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল খালেক পাটোয়ারী।

এ সময় তিনি তাৎক্ষণিক অভিযুক্ত মো. ইয়াছিন, এহসান উল্লাহ, হাফিজুর রহমানকে এক লক্ষ টাকা করে তিন লক্ষ টাকা জরিমানা করা হয়। একই সাথে অভিযুক্ত অপর দুইজন মো. আজিজ ও ফজল করিমকে এক মাস করে সশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

- Advertisement -islamibank

এ ব্যাপারে নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল খালেক পাটোয়ারী জানান, রাতে গোপনে সংবাদ পেয়ে বাঁশখালী উপজেলার সাধনপুর বাণীগ্রাম কচুজুম এলাকায় অভিযান পরিচালনা করে অবৈধভাবে রাতের আধাঁরে মাটি কাটার দায়ে তিনজনকে এক লক্ষ টাকা করে তিন লক্ষ টাকা জরিমানা করা হয় এবং দুইজনকে এক মাস করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। জনস্বার্থে এই অভিযান অব্যাহত থাকবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM