পাঁচলাইশ থানা পুলিশের জালে ১৭ বছরের কারাদণ্ডপ্রাপ্ত আসামি

চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানাধীন বহদ্দারহাট এলাকায় অভিযান চালিয়ে অস্ত্র মামলায় ১৭ বছরের কারাদণ্ডপ্রাপ্ত আসামি মো. সামছুদ্দিনকে গ্রেফতার করেছে পুলিশ।

- Advertisement -

রবিবার (৪ ফেব্রুয়ারি) বিকেলে গোপন সংবাদ ভিত্তিতে পাঁচলাইশ থানা পুলিশের অভিযান গ্রেফতার হয় পলাতক এ আসামি।

- Advertisement -google news follower

পুলিশ জানিয়েছে, ২০০৭ সালের ৩ মার্চ নগরীর নাসিরাবাদ হাউজিং সোসাইটি অংকুর স্কুলের সামনে ছিনতাই করার সময় দুই সহযোগী ও অস্ত্রসহ মো. সামছুদ্দিনকে গ্রেফতার করা হয়।

২০২২ সালের ১৮ মে চট্টগ্রাম অতিরিক্ত মহানগর দায়রা জজ চতুর্থ আদালত অস্ত্র ও গুলি রাখার দুই ধারায় মো. সামছুদ্দিনকে দোষী সাব্যস্ত করে অস্ত্র আইনে ১৭ বছরের কারাদণ্ড দিয়েছেন।

- Advertisement -islamibank

আজ সোমবার গ্রেফতারের তথ্যটি নিশ্চিত করে পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সন্তোষ কুমার চাকমা বলেন, সামছুদ্দিনের বিরুদ্ধে পাঁচলাইশ থানায় দ্রুত বিচার, অস্ত্র, নারী শিশু এবং সাতকানিয়া থানায় অস্ত্র, ডাকাতিসহ সাতটি মামলা আদালতে বিচারাধীন রয়েছে।

এর মধ্যে অস্ত্র আইনে দায়ের করা একটি মামলায় আদালত তাকে দোষী সাব্যস্ত করে ১৭ বছরের কারাদণ্ড দেন। এরপর থেকে সে পলাতক ছিল। রবিবার বিকেলে তার অবস্থান নিশ্চিত হওয়ার পর অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করতে সক্ষম হয় টিম পাঁচলাইশ।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM