‘মৃত’ পুনম নাটকের অবসান/নিজেই জানালেন ‘বেঁচে আছি’

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা মৃত্যুর খবর ভুয়া। শনিবার (৩ ফেব্রুয়ারি) সোশ্যাল মিডিয়াতে হাজির হয়েই সেই কথা ঘোষণা করলেন বলিউডের মডেল-অভিনেত্রী পুনম পাণ্ডে

- Advertisement -

শুধু তাই-ই নয়, নিজের মৃত্যুর ‘ফেক নিউজ়’ ছড়ানোর জন্য সকলের কাছে ক্ষমা প্রার্থনাও করলেন ৩২ বছর বয়সি পুনম।

- Advertisement -google news follower

শুক্রবার (২ ফেব্রুয়ারি) পুনম পাণ্ডের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে তাঁর সার্ভাইকাল ক্যানসারে মৃত্যু হয়েছে বলে ঘোষণা করেছিলেন ম্যানেজার পারুল চাওলা।

২৪ ঘণ্টা পর ‘মৃত’ পুনম পাণ্ডে যেভাবে সোশ্যাল মিডিয়ায় আবির্ভূত হয়ে জানালেন, আমি যা পারিনি, আমার মৃত্যুর ভুয়ো খবর সেটা পেরেছে!

- Advertisement -islamibank

এমন বক্তব্য খোদ নীল ছবির নায়িকার। তিনি জীবিত, তাঁর মুখ থেকে শোনার পরে সামাজিক পাতায় নিন্দের বন্যা। একপরেই দুঃখপ্রকাশ করে পুনম আরও একটি ভিডিও ভাগ করে নিয়েছেন।

তাঁর যুক্তি, ‘‘আমি হতো বহুজনের অনুভূতিতে আঘাত দিয়েছি। অনেককে আঘাতও করেছি। অনেকের ভাবাবেগ হয়তো আহত হয়েছে। কিন্তু যা করেছি সবটাই জরায়ুর ক্যান্সার প্রতিরোধের স্বার্থে।’’

তারপরেই তিনি সাফ জানিয়েছেন, তারপরেও তিনি খুশি, তাঁর মৃত্যুর ভুয়ো খবর জরায়ুর ক্যান্সার নিয়ে সাধারণকে সজাগ করেছেন। গত ২৪ ঘণ্টায় বিষয়টি নিয়ে প্রতি মুহূর্তে আলোচনা হয়েছে। যা আগে এতটাও হয়নি। অথচ এই রোগ নীরবে প্রতি সেকেন্ড বহু নারীর প্রাণ কেড়ে নিচ্ছে! সবাইকে সজাগ করতেই বাধ্য হয়ে তাঁর এই পদক্ষেপ।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM