মাশরাফি-সাকিব সংসদের প্রথম অধিবেশনে যোগ দেননি

দ্বাদশ জাতীয় সংসদের প্রথম অধিবেশনে যোগ দেননি জাতীয় সংসদের নবনির্বাচিত হুইপ এবং তারকা ক্রিকেটার মাশরাফি বিন মুর্তজা ও জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসান। বিপিএলে অংশগ্রহণের কারণে সংসদের প্রথম অধিবেশনে তাদের যোগ দেওয়া হয়ে উঠেনি।

- Advertisement -

জানা গেছে, বিপিএল দশম আসরে এখন সিলেট পর্বের খেলা চলছে। যেখানে বাংলাদেশ জাতীয় দলের দুই অভিজ্ঞ ক্রিকেটার মাশরাফী বিন মুর্তজা ও সাকিব আল হাসান খেলছেন। দুজনই দ্বাদশ জাতীয় সংসদের নির্বাচিত সদস্য। মঙ্গলবার (৩০ জানুয়ারি) দুপুর দেড়টায় সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হয় কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও রংপুর রাইডার্স। অপর ম্যাচে সন্ধ্যা সাড়ে ৬টায় মাঠে নামে সিলেট স্ট্রাইকার্স ও ফরচুন বরিশাল। এই দুই ম্যাচের প্রথমটিতে রংপুরের হয়ে মাঠে নেমেছেন সাকিব এবং দিনের দ্বিতীয় ম্যাচে সিলেটের হয়ে মাঠে নামেন মাশরাফী।

- Advertisement -google news follower

এই ম্যাচের আগে সোমবার (২৯ জানুয়ারি) কঠোর অনুশীলন করেছিলেন সাকিব। এর আগের দিন অনুশীলন করে সিলেট। তবে সেখানে যোগ দেননি মাশরাফী। তিনি অনুশীলন না করলেও সোমবার চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে খেলেছেন। ওই ম্যাচে ১ ওভার বল করে দিয়েছেন ১৪ রান। যেখানে চট্টগ্রাম ম্যাচটি জিতে নেয় ৮ উইকেটের ব্যবধানে।

এ বছর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা-১ আসন থেকে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে নির্বাচিত হন সাকিব এবং নড়াইল-২ থেকে মাশরাফী। মাশরাফীকে এবার সংসদের হুইপ হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।

- Advertisement -islamibank

এসএ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM