তেলের ড্রামে মিলল বিপুল চোলাই মদ, আটক ২

খাগাড়ছড়ি জেলা সদরের কৈবল্যপীট এলাকা থেকে এক হাজার ৪০ লিটার চোলাই মদসহ দুই মাদক কারবারিকে আটক করেছে পুলিশ।

- Advertisement -

শনিবার (২৭ জানুয়ারি) দুপুরে তেলের ড্রামে ভরে অভিনব কায়দায় পিকআপে করে এসব চোলাই মদ পাচারকালে তাদের হাতেনাতে আটক করে খাগাড়ছড়ি জেলা গোয়েন্দা পুলিশ। এ সময় চোলাই মদ পাচার কাজে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করা হয়েছে।

- Advertisement -google news follower

এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

আটকরা হলো- দীঘিনালার থানা পাড়ার বাসিন্দা তোতা মিয়ার ছেলে মো. মোবারক হোসেন (৪৪) ও দীঘিনালার কুমিল্লাটিলা এলাকার বাসিন্দা মৃত নুরুল ইসলামের ছেলে মো. নাসির উদ্দিন (৪০)। তারা দুজনেই চোলাই মদ পাচারকাজে ব্যবহৃত পিকআপের চালক ও হেলপার।

- Advertisement -islamibank

খাগড়াছড়ি জেলা গোয়েন্দা পুলিশের ওসি মো. শামসুজ্জামান জানান, তেলের ড্রামে ভরে অভিনব কায়দায় পিকআপে করে চোলাই মদ চট্টগ্রাম নিয়ে যাওয়া হবে এমন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে খাগড়াছড়ি সদরের চেঙ্গী ব্রিজ সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করা হয়।

অভিযানকালে একটি মালবাহী পিকআপ দাঁড় করিয়ে জিজ্ঞাসাবাদ করা হলে পিকআপ ভর্তি তেলের ড্রামে চোলাই মদের সন্ধান মেলে। পরে পিকআপে ২৬টি কন্টেইনার ভর্তি এক হাজার ৪০ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়।

এ সময় চোলাই মদ পাচার কাজে ব্যবহৃত পিকআপের চালক ও হেলপারকে আটক করা হয়। এছাড়া পিকআপটি জব্দ করা হয়েছে।

মাদকের বিরুদ্ধে জেলা পুলিশের জিরো টলারেন্স নীতির কথা জানিয়ে খাগড়াছড়ির পুলিশ সুপার মুক্তা ধর বলেন, মাদককারবারিদের বিরুদ্ধে সবধরনের অভিযান অব্যাহত থাকবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM