চট্টগ্রাম প্রেসক্লাব-সাইফ পাওয়ারটেক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

চট্টগ্রাম প্রেস ক্লাব-সাইফ পাওয়ারটেক বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী মঙ্গলবার (২৩ জানুয়ারি) ক্লাবের বঙ্গবন্ধু হলে সম্পন্ন হয়েছে।

- Advertisement -

প্রেস ক্লাব সভাপতি সালাহ্উদ্দিন মো. রেজার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাইফ পাওয়ারটেক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক তরফদার মো. রুহুল আমিন। স্বাগত বক্তব্য দেন ক্লাবের সাধারণ সম্পাদক দেবদুলাল ভৌমিক।

- Advertisement -google news follower

প্রধান অতিথির বক্তব্যে তরফদার মো. রুহুল আমিন বলেন, ‘সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে দেশের ব্যবসায়ী সমাজ একত্রিত হয়ে কাজ করলে দেশের অনগ্রসর জনগোষ্ঠীর জীবনমানের সাথে সাথে দেশের উন্নয়ন ও অগ্রগতি আরও ত্বরান্বিত হবে।

চট্টগ্রাম আমার প্রিয় শহর। চট্টগ্রামের সাংবাদিক সমাজ নানা ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছে। আমরা সাংবাদিকদের সাথে থেকে তাদের অনুপ্রেরণা দেওয়ার চেষ্টা করে যাচ্ছি।’

- Advertisement -islamibank

সভাপতির বক্তব্যে সালাহ্উদ্দিন মো. রেজা বলেন, ‘সাইফ পাওয়ারটেক লিমিটেডের তত্ত্বাবধানে দেশব্যাপী ক্রীড়াক্ষেত্রে জাগরণ সৃষ্টি হয়েছে। সাইফ পাওয়ারটেক শুধু ব্যবসা করে না, তারা সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে গুরুত্বপূর্ণ কাজ করে যাচ্ছে। চট্টগ্রামে তার জন্ম না হলেও চট্টগ্রামের মাটি ও মানুষের সাথে তিনি মিশে গেছেন।

চট্টগ্রাম প্রেস ক্লাবের বিভিন্ন আয়োজনে সাইফ পাওয়ারটেক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক তরফদার মো. রুহুল আমিনের সহযোগিতা সব সময় ছিল এবং আগামীতেও থাকবে বলে আমার বিশ্বাস।‘

এর আগে প্রধান অতিথিকে চট্টগ্রাম প্রেস ক্লাবের পক্ষ থেকে সম্মাননা স্মারক ও ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।

এ সময় চট্টগ্রাম প্রেস ক্লাবের সহসভাপতি মনজুর কাদের মনজু, অর্থ সম্পাদক রাশেদ মাহমুদ, সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদ আল রাহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক খোরশেদুল আলম শামীম, কার্যকরী সদস্য মো. আইয়ুব আলী ও মঞ্জুরুল আলম মঞ্জু এবং বিপুলসংখ্যক বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিক উপস্থিত ছিলেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM