আমেরিকায় দুটি বাড়ি থেকে ৭ জনের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

যুক্তরাষ্ট্রের ইলিনয় রাজ্যে দুটি বাড়িতে গুলিবিদ্ধ সাতজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা একই পরিবারের সদস্য বলে ধারণা করা হচ্ছে। এই ঘটনায় সন্দেহভাজন একজন বন্দুকধারীকে খোঁজা হচ্ছে।

- Advertisement -

স্থানীয় সময় সোমবার (২২ জানুয়ারি) বিকেলে রাজ্যটির জোলিয়েট শহরের দুটি বাড়ি থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয় বলে জানিয়েছে পুলিশ।

- Advertisement -google news follower

পুলিশ বলছে, তারা জোলিয়েট শহরে এই হামলার সঙ্গে জড়িত সন্দেহে ২৩ বছর বয়সী রোমিও ন্যান্সকে খুঁজছে। হামলার উদ্দেশ্য তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

সংবাদ ব্রিফিংয়ে জোলিয়েটের পুলিশ প্রধান বিল ইভান্স বলেছেন, সোমবার স্থানীয় সময় ১৮টা ৪ মিনিটে পুলিশকে জানানো হয়েছিল যে, বেশ কয়েকজনকে গুলি করে হত্যা করা হয়েছে। ওয়েস্ট একর রোডে ঘটনাস্থলে পৌঁছানোর পর পুলিশ কর্মকর্তারা সেখানে সাতজনের মরদেহ দেখতে পান।

- Advertisement -islamibank

তিনি বলেন, সন্দেহভাজন ব্যক্তি নিহতদের চিনতেন। ন্যান্সকে ‘সশস্ত্র ও বিপজ্জনক’ হিসেবে বিবেচনা করা উচিত।

এ ঘটনার তদন্তকারী কর্মকর্তারা বলেছেন, সন্দেহভাজন হামলাকারী একটি লাল টয়োটা ক্যামরি গাড়ি চালান বলে ধারণা করা হচ্ছে।

শিকাগো থেকে ৪০ মাইল দক্ষিণ-পশ্চিমে এই হামলার বিষয়ে কোনো তথ্য থাকলে তা পুলিশকে জানাতে স্থানীয়দের প্রতি অনুরোধ করা হয়েছে।

জোলিয়েট পুলিশ বিভাগ এক বিবৃতিতে বলেছে, ঘটনাটি সক্রিয়ভাবে তদন্ত করা হচ্ছে। স্থানীয় আইন প্রয়োগকারী সংশ্লিষ্টরা এ নিয়ে কাজ করছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM