তরফদার রুহুল আমিন এফবিসিসিআই’র পোর্ট অ্যান্ড শিপিং কমিটির চেয়ারম্যান

দেশের ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এফবিসিসিআই) পোর্ট অ্যান্ড শিপিং স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন তরফদার মো. রুহুল আমিন

- Advertisement -

তিন দশকের বেশি সময় ধরে বাংলাদেশের বন্দর ও শিপিং সেক্টরে অগ্রণী ভূমিকা পালনকারী সাইফ পাওয়ারটেক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও চট্টগ্রাম চেম্বারের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট তরফদার মো. রুহুল আমিন ২০২৩-২৫ মেয়াদে স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যানের দায়িত্ব পালন করবেন।

- Advertisement -google news follower

এফবিসিসিআইর প্রত্যাশা, পোর্ট অ্যান্ড শিপিং স্ট্যান্ডিং কমিটির মতো অত্যন্ত গুরুত্বপূর্ণ কমিটির চেয়ারম্যান হিসেবে তরফদার মো. রুহুল আমিন তাঁর তিন দশকের বেশি সময়ের বন্দর ও শিপিং সেক্টরের অভিজ্ঞতা, বলিষ্ঠ ও দূরদর্শী নেতৃত্বের প্রয়োগের মাধ্যমে দেশের বন্দর ও শিপিং সেক্টরে উজ্জ্বল ভূমিকা রাখবেন। তাঁর নেতৃত্বে কমিটির সব সদস্য সম্মিলিতভাবে বন্দর ও শিপিং সেক্টরের চ্যালেঞ্জগুলো যথাযথভাবে চিহ্নিত করে তা মোকাবেলার জন্য আন্তরিকভাবে কাজ করবেন।

এসএ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM