শিক্ষামন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন হেফাজত নেতারা

শিক্ষামন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের সঙ্গে সাক্ষাৎ করেছেন হেফাজতে ইসলামের নেতারা।

- Advertisement -

আজ রোববার (২১ জানুয়ারি) চট্টগ্রাম নগরীর জিইসি মোড়ে প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে সাক্ষাৎ করেন তারা।

- Advertisement -google news follower

এ সময় উপস্থিত ছিলেন হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব ও লালখান বাজার মাদরাসার সহকারী পরিচালক মুফতি হারুন ইযহার, হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব ও দারুল উলুম মঈনুল ইসলাম, হাটহাজারী মাদরাসার জ্যেষ্ঠ মুহাদ্দিস মাওলানা আশরাফ আলী নিজামপুরী, হেফাজত ইসলামের যুগ্ম মহাসচিব মাওলানা নাসির উদ্দীন মুনীরসহ সাত সদস্যের প্রতিনিধি দল।

শিক্ষামন্ত্রীর সঙ্গে দীর্ঘ আলোচনায় পাঠ্যপুস্তক নিয়ে নিজেদের বিভিন্ন পর্যবেক্ষণ তুলে ধরেন হেফাজতের নেতারা।

- Advertisement -islamibank

এ সময় শিক্ষামন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, ‘আপনাদের যে পর্যবেক্ষণগুলো তুলে ধরেছেন, তার যৌক্তিক নানান যেসব দিক আছে, তা আমরা বিশেষজ্ঞদের সঙ্গে আলোচনা করে পাঠ্যক্রমে সংশোধন করে সমাধানের করব।

আগামীতেও সবার সঙ্গে আমাদের আলোচনা চলমান থাকবে। ঈমান-আকিদাবিরোধী বিতর্কিত কোনো বিষয় যাতে না থাকে, এ ব্যাপারে বর্তমান সরকার যত্নশীল।

তবে দক্ষতা অর্জনের প্রশ্নে এবং রাষ্ট্র পরিচালনার ক্ষেত্রে সংবিধানের মূল নীতিমালার সঙ্গে সন্নিবেশিত কোনো পাঠ্য, উপাত্ত বা তথ্যের ক্ষেত্রে কোনো রাজনৈতিক দল বা সামাজিক প্রভাবশালী গোষ্ঠীর সঙ্গে আমরা আপস করব না।

হেফাজতে ইসলামের সিনিয়র যুগ্ম মহাসচিব মাওলানা আশরাফ আলী নিজামপুরী জানান, হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ মুহিবুল্লাহ বাবুনগরী শারীরিকভাবে অসুস্থ থাকার কারণে উপস্থিত হতে না পারায় সংগঠনের তিন মহাসচিব নবনিযুক্ত শিক্ষামন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলকে হেফাজত ইসলাম বাংলাদেশের পক্ষে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

আশরাফ আলী নিজামপুরী বলেন, ‘শিক্ষামন্ত্রী আমাদের সব কথা অত্যন্ত গুরুত্বসহ শুনেছেন। তার সঙ্গে আলোচনায় আমরা সন্তুষ্টি প্রকাশ করছি এবং সমস্যাগুলো সমাধানের বিষয়ে আশ্বস্ত হয়েছি। আমাদের মধ্যে আলোচনা ফলপ্রসূ হয়েছে।’

এ সময় আরও উপস্থিত ছিলেন হেফাজত ইসলামের হাটহাজারী শাখার সাংগঠনিক সম্পাদক মাওলানা আসাদ উল্লাহ, কেন্দ্রীয় যুববিষয়ক সম্পাদক কামরুল ইসলাম, মাওলানা জিয়াউর রহমান ফারুকী ও মাওলানা জাহিদুল ইসলামসহ অন্যান্যরা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM