ব্রাজিলে পর্যটকবাহী বাসের সাথে ট্রাকের সংঘর্ষ, নিহত ২৫

লাতিন আমেরিকার দেশ ব্রাজিলে পর্যটকবাহী একটি বাসের সাথে ট্রাকের সংঘর্ষ হয়েছে। এতে কমপক্ষে ২৫ জন নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ৬ জন।

- Advertisement -

দেশটির উত্তর-পূর্বাঞ্চলে রাতের আঁধারে এই দুর্ঘটনা ও প্রাণহানির ঘটনা ঘটে। বার্তাসংস্থা রয়টার্সের বরাত দিয়ে মঙ্গলবার (৯ জানুয়ারি) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

- Advertisement -google news follower

প্রতিবেদনে বলা হয়েছে, ব্রাজিলের উত্তর-পূর্বাঞ্চলীয় প্রদেশ বাহিয়ায় ট্রাকের সাথে উপকূলীয় অঞ্চলে ভ্রমণে আসা পর্যটকদের বহনকারী একটি মিনিবাসের সংঘর্ষে অন্তত ২৫ জন নিহত এবং আরও ছয়জন আহত হয়েছেন বলে স্থানীয় কর্তৃপক্ষ সোমবার জানিয়েছে।

প্রদেশটির স্থানীয় ফায়ার ডিপার্টমেন্ট এক বিবৃতিতে জানিয়েছে, বাহিয়ার নোভা ফাতিমা এবং গাভিয়াও শহরের মধ্যে সংযোগ স্থাপনকারী ফেডারেল সড়কে রাতের আঁধারে এই দুর্ঘটনাটি ঘটে। আহতদের নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলেও এতে জানানো হয়েছে।

- Advertisement -islamibank

রয়টার্স বলছে, নিহতদের বেশিরভাগই মিনিবাসের যাত্রী ছিলেন বলে বাহিয়া সিভিল পুলিশ জানিয়েছে। দুর্ঘটনার কারণ অনুসন্ধান করা হচ্ছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM