নিরাপত্তার শঙ্কায়, চট্টগ্রামে ৩ ট্রেনের যাত্রা বাতিল

চট্টগ্রাম স্টেশন থেকে ছেড়ে যায়নি তিনটি ট্রেন। বেনাপোল এক্সপ্রেস ট্রেনে আগুনের ঘটনার পর এ স্থগিতাদেশ দেয়া হয়েছে বলে জানিয়েছেন বাংলাদেশ রেলওয়ের স্টেশন মাস্টার জাফর আলম।

- Advertisement -

শনিবার (৬ জানুয়ারি) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম রেলওয়ে স্টেশন মাস্টার জাফর আলম। জানা গেছে, নিরাপত্তার কথা চিন্তা করেই সকাল ১০ টায় ঢাকাগামী কর্ণফুলী এক্সপ্রেস ট্রেন চট্টগ্রাম থেকে ছেড়ে যায়নি। এছাড়া ময়মনসিংহগামী নাসিরাবাদ এক্সপ্রেস ট্রেনও বিকেল ৩ টায় চট্টগ্রাম স্টেশন থেকে ছেড়ে যায়নি। বিকেল সাড়ে পাঁচটার নাজিরহাটগামী ট্রেনটিও নিরাপত্তার শঙ্কায় ছেড়ে যায়নি চট্টগ্রাম স্টেশন।

- Advertisement -google news follower

রোববার (৭ জানুয়ারি) ভোটের দিনেও এসব ট্রেন চট্টগ্রাম স্টেশন থেকে ছেড়ে যাবে না। সেই সঙ্গে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়গামী শাটল ট্রেনের শিডিউলও স্থাগিত রাখা রয়েছে।

এর আগে গতকাল (৫ জানুয়ারি) রাত ৯টার দিকে রাজধানীর গোপীবাগে বেনাপোল এক্সপ্রেস ট্রেনে আগুনের ঘটনা ঘটে। এতে নিহত হয়েছেন নারী ও শিশুসহ ৪ জন। দগ্ধ আরও ৮ জন চিকিৎসাধীন রয়েছেন ঢাকা মেডিক্যালসহ বিভিন্ন হাসপাতালে।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM