পুলিশ পরিচয়ে ঘরে ঢুকে ৭ পরিবারের স্বর্ণালংকার লুটে নিল ডাকাতদল

চট্টগ্রামের বোয়ালখালীতে পুলিশ পরিচয়ে ঘরে ঢুকে সাত পরিবারের স্বর্ণালংকার, মোবাইল ও নগদ টাকাসহ মূল্যবান সামগ্রী লুট করে নিয়েছে ডাকাতদল।

- Advertisement -

গতকাল শুক্রবার (২৯ ডিসেম্বর) দিবাগত রাত পৌণে দুইটার দিকে উপজেলার মধ্যম শাকপুরার ৪নম্বর ওয়ার্ডের শাহ আমানত ভবনে এ ঘটনা ঘটেছে।

- Advertisement -google news follower

ডাকাতদল সাত পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে ১৬টি মোবাইল, ৬ ভরি স্বর্ণালংকার, নগদ ২০ হাজার টাকা ও মূল্যবান জিনিসপত্র নিয়ে গেছে বলে জানিয়েছেন ভবনের মালিক মো.সাবের।

তিনি বলেন, ডাকাতদল পুলিশ পরিচয় দেওয়ায় দরজা খুলেছিলাম। তারা তল্লাশির নাম করে এ ঘটনা ঘটিয়েছে। তাদের সবার কাছে বন্দুক ছিলো। সংখ্যায় ১০-১২ জন হবে।

- Advertisement -islamibank

ভবনের ভাড়াটিয়া ইঞ্জিনিয়ার গিয়াস উদ্দীন জাহেদ বলেন, বাসার জমিদার আমাকে দরজা খুলতে বললে আমি বাসার দরজা খুলে দেখতে পাই জমিদারের সাথে চারজন ডাকাত দাঁড়িয়ে আছে।

দরজা খোলার সাথে সাথে তিনজন ডাকাত পুলিশ পরিচয়ে আমার বাসায় ঢুকে আমার স্ত্রীর চার ভরি স্বর্ণ ও ২টি স্মার্ট মোবাইল নিয়ে নেয়।

একই কায়দায় প্রতিটি ঘরে ডাকাতদল প্রবেশ করে মালমাল লুটে নেয়। এসময় পরিবারের সদস্যদের চড় থাপ্পড়ও মারে তারা।

পরে ৯৯৯ নম্বরে ফোন পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে বোয়ালখালী থানা পুলিশ।

ঘটনার সত্যতা স্বীকার করে স্থানীয় ইউপি সদস্য পরিমল দাশ বলেন, পুলিশ পরিচয় দিয়ে শাহ আমানত ভবনের সাতটি ঘরে ডাকাতির ঘটনা ঘটেছে। এই এলাকায় রাতে পুলিশ টহল জোরদার করার অনুরোধ জানান তিনি।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আছহাব উদ্দীন ও পুলিশ পরিদর্শক (তদন্ত) মো.সাইফুল ইসলামের মুঠো ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হয়। তারা ফোন রিসিভ না করায় তাদের বক্তব্য পাওয়া যায়নি।

জেএন/পূজন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM