রাঙ্গুনিয়ায় আগ্নেয়াস্ত্র ও অস্ত্র তৈরির সরঞ্জামসহ গ্রেফতার ২

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় দুটি আগ্নেয়াস্ত্র ও বিপুল পরিমাণ অস্ত্র তৈরির সরঞ্জামসহ দুই অস্ত্র কারবারিকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব)-৭।

- Advertisement -

শুক্রবার (২৯ ডিসেম্বর) রাতে উপজেলার পদুয়া ইউনিয়নের পশ্চিম খুরুশিয়া এলাকায় বিশেষ অভিযান চালিয়ে এসব অস্ত্রসহ তাদের গ্রেফতার করা হয়েছে।

- Advertisement -google news follower

গ্রেফতারকৃতরা হলেন কক্সবাজারের টেকনাফ উত্তর নয়াপাড়া গ্রামের মৃত আমির হোসেনের ছেলে মো. সিরাজুল হক (৩২) ও রাঙ্গুনিয়া পদুয়া ইউনিয়নের পশ্চিম খুরুশিয়া চীপছড়ি গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে মো. রোকন (৪১)।

র‍্যাব জানায়, তাদের কাছে আগে থেকে গোপন সংবাদ ছিলো, একটি সংঘবদ্ধ অস্ত্রকারবারি গ্রুপ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে অপরাধ সংঘটনের জন্য দেশীয় আগ্নেয়াস্ত্র তৈরি ও বিক্রয়ের পায়তারা করছে।

- Advertisement -islamibank

এমন খবরে তাৎক্ষনিক অভিযান পরিচালনা করে দেশীয় তৈরি দুটি অস্ত্র ও অস্ত্র তৈরির সরঞ্জামসহ দুই কারবারিকে হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয় র‌্যাবের অভিযানিক দল।

আজ শনিবার দুপুরে গ্রেফতারের তথ্য নিশ্চিত করে র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার বলেন, গ্রেফতারকৃত আসামি ও উদ্ধারকৃত আগ্নেয়াস্ত্র এবং জব্দকৃত সরঞ্জামাদি দক্ষিণ রাঙ্গুনিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM