জমির বিরোধে পাল্টাপাল্টি হামলায় দুই ভাইয়ের মৃত্যু

পটুয়াখালীর বাউফলে জমি নিয়ে বিরোধের জের ধরে পাল্টাপাল্টি হামলায় নিহত হয়েছে দুই চাচাতো ভাই।

- Advertisement -

মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার আদাবাড়ীয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের আতশখালী গ্রামে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন বাউফল থানার ওসি শোনিত কুমার গায়েন।

- Advertisement -google news follower

নিহতরা হলেন আতশখালী গ্রামের আমীর হোসেন মুন্সির ছেলে আলাউদ্দিন মুন্সি (৫৫) এবং খোরশেদ মুন্সির ছেলে সেলিম মুন্সি (৪৭)।

ওসি শোনিত কুমার গায়েন জানান, জমি-জমা নিয়ে পারিবারিক বিরোধের জেরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।

- Advertisement -islamibank

এ ঘটনায় উভয় পক্ষ থেকে দুটি হত্যা মামলা দায়ের করার পর আলাউদ্দিন মুন্সির স্ত্রী ফুলভানু (৫৫) ও মেয়ে মার্জিনাকে (৩০) গ্রেফতার করা হয়েছে। মামলার অন্য আসামিরা পলাতক রয়েছে, তাদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন ওসি।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, আলাউদ্দিন ও সেলিমের পরিবারের মধ্যে জমিজমা নিয়ে বিরোধ দীর্ঘদিনের। এ নিয়ে মঙ্গলবার রাতে ফের দুই পক্ষের মধ্যে ঝগড়া বাঁধে।

ঘটনা দিন রাত সাড়ে ১০টার দিকে সেলিম মুন্সি আতাবারিয়া ইউনিয়নের মাহশ্রাদ্দি থেকে নৌকা মার্কার প্রচার চালিয়ে বাড়ি ফিরছিলেন। এসময় বাড়ির অদূরে আলাউদ্দিন মুন্সি তার দুই ছেলেকে নিয়ে সেলিমের উপর হামলা চালায়।

সেলিম আত্মরক্ষার জন্য পাশের একটি বসতঘরে আশ্রয় নিলে সেখানে গিয়ে আলাউদ্দিন ও তার লোকজন কুপিয়ে সেলিম মুন্সিকে হত্যা করে।

খবর পেয়ে সেলিম মুন্সির লোকজন পাল্টা হামলা চালায় আলাউদ্দিন মুন্সির ওপর। দুই পক্ষের সংঘর্ষের এক পর্যায়ে আলাউদ্দিনও নিহত হন বলে জানা গেছে।

পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুজনের লাশ উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

৮নং ওয়ার্ডের ইউপি সদস্য সাহাবুদ্দিন সাবু বলেন, সেলিম মুন্সি ও আলাউদ্দিন মুন্সি আপন চাচাতো ভাই। শুনেছি তাদের মধ্যে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিলো। আর এ বিরোধের জের ধরে সেলিম মুন্সির ওপর হামলা করে। ঘটনাস্থলে তিনি মারা যান।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM