ঢামেকে নারী চিকিৎসক সেজে চুরি: আটক চোর

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসকের ছদ্মবেশে চুরিসহ নানা অপকর্মের অভিযোগে এক নারীকে আটক করেছে আনসার বাহিনীর সদস্যরা।

- Advertisement -

শনিবার রাতে তাকে ঢামেক হাসপাতালের নতুন ভবনের মেডিসিন বিভাগের আইসিইউ’র সামনে থেকে আটক করা হয়।

- Advertisement -google news follower

আটক নারীর নাম মুনিয়া খান রোজা (২৫)। তিনি চাঁদপুর সদর উপজেলার হাসনা কান্দি গ্রামের বাসিন্দা। বর্তমানে তিনি পুরান ঢাকার নাজিমুদ্দিন রোডের একটি বাড়িতে ভাড়ায় থাকতেন।

ঢামেক হাসপাতালের আনসারের প্লাটুন কমান্ডার (পিসি) উজ্জ্বল জানান, মেডিসিন বিভাগের আইসিইউর এক নার্সের মোবাইল চুরি হয়।

- Advertisement -islamibank

বিষয়টি নিয়ে আমাদের আনসারা সন্দেহভাজনদের নজরদারি করে। সে সময়ে ওই নারীকে চিকিৎসক পরিচয় দিয়ে ঘোরাফেরা করতে দেখা যায়। বিষয়টি কর্তব্যরত চিকিৎসকদেরও সন্দেহ হয়। পরে তাকে জিজ্ঞেসাবাদ করা হলে নিজেকে গাইনি বিভাগের চিকিৎসক পরিচয় দেন।

তাকে গাইনি বিভাগে নেওয়া হলে আবাসিক চিকিৎসক মাহবুবুর রহমান রাজি জানান, ওই নারী চিকিৎসক নন। তার আইডি কার্ডটিও ভুয়া।

পিসি জানান, ঢামেক পুলিশ ফাঁড়িতে নিলে তিনি দোষ স্বীকার করেন। এসময় তিনি জানান, নীলক্ষেত থেকে ইউনিফর্ম ও ভুয়া আইডি কার্ড তৈরি করেছেন। একই সঙ্গে মিটফোর্ড থেকে সংগ্রহ করে স্টেথোস্কোপ। চলতি মাসে ঢামেকসহ বেশ কিছু হাসপাতালে গেছেন।

পরে তাকে সেখান থেকে শাহবাগ থানায় সোপর্দ এবং হাসপাতালের পক্ষ থেকে ওয়ার্ড মাস্টার জিল্লুর বাদি হয়ে মামলা দায়ের করেন।

ঢামেক হাসপাতালের সহকারী পরিচালক ডা. আশরাফুল আলম বলেন, যারা ভুয়া আইডি কার্ড বানিয়ে এ ধরনের অপকর্মে সহায়তা করে তাদেরও চিহ্নিত করা দরকার।

শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) সানরুল হক বলেন, এ ঘটনায় হাসপাতালের পক্ষ থেকে থানায় একটি মামলা করা হয়েছে। রোববার সকালে মুনিয়াকে আদালতে পাঠানো হয়েছে। তার ব্যবহৃত চিকিৎসকদের ইউনিফর্ম, ভুয়া আইডি কার্ড জব্দ করা হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM