সিলেটে মাজার জিয়ারত করলেন শেখ হাসিনা

সিলেটে হযরত শাহজালাল (রহ.) ও হযরত শাহপরান (রহ.) এর মাজার জিয়ারত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বুধবার (২০ ডিসেম্বর) দুপু সাড়ে ১২টার দিকে তিনি মাজার জিয়ারত করেন।

- Advertisement -

এর আগে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিজের ও দলের পক্ষে প্রচারণা শুরু করতে বেলা সাড়ে ১১টার দিকে সিলেট পৌঁছান প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা।

- Advertisement -google news follower

প্রধানমন্ত্রীকে নিয়ে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি নিয়মিত ফ্লাইট সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

এদিন বিকেলে সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা মাঠে জনসভায় অংশ নিয়ে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরু করবেন শেখ হাসিনা।

- Advertisement -islamibank

এদিকে, প্রধানমন্ত্রীর সফর ঘিরে সিলেটে উজ্জীবিত আওয়ামী লীগ এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। শেখ হাসিনার আগমন ঘিরে তোরণ, ব্যানার-ফেস্টুনে সেজেছে সিলেট নগরী।

উল্লেখ্য, ২০১৮ সালের পর আজ আবার সিলেটের কোনো জনসভায় বক্তব্য দিতে যাচ্ছেন প্রধানমন্ত্রী।

সেখানে জড়ো হবেন বিভাগের চার জেলার ১৯টি সংসদীয় আসনের নেতাকর্মীরা। নির্বাচনকে সামনে রেখে দলীয় সভাপতির দিক-নির্দেশনা শোনার অপেক্ষায় রয়েছেন তারা। আওয়ামী লীগ সভাপতির এই নির্বাচনী সফরের সম্পূর্ণ খরচ বহন করবে দল।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM